বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

আড়াইহাজারে ধর্ষণে অন্তঃসত্তা, ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আড়াইহাজারে ইয়াছিন নামে স্থানীয় এক কাপড় ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা হয়েছে।

ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার এ মামলাটি করেন। অভিযুক্ত ইয়াছিন স্থানীয় জোকারদিয়ার নয়াপাড়া এলাকার মোতালিবের ছেলে।

এরমধ্যে ওই ছাত্রী সাড়ে চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। সে স্থানীয় লতবদী মহিলা মাদরাসায় সপ্তম শ্রেণির ছাত্রী। 

ওই ছাত্রী জানান, ৪ জানুয়ারি তাকে বাড়ির পাশে একা পেয়ে তুলে নিয়ে ধর্ষণ করে ইয়াছিন। বিষয়টি জানাজানি না করতে তাকে মেরে ফেলার ভয় দেখানো হয়। 

এতে তার পরিবারের লোকজনের কাছে তা সে গোপন রাখে। ইয়াছিনের স্ত্রী ও সন্তানরা কোথাও বেড়াতে যাওয়ার সুযোগে মাঝে মধ্যেই তাকে একটি পাওয়ারলুম কারখানায় ডেকে নিয়ে ধর্ষণ করতো।

ছাত্রীর বাবা বলেন, ১৬ জুন মেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় এ-টু জেড নামে একটি বেসরকারি হাসপাতালে নিলে চিকিৎসকরা তার গর্ভে সাড়ে চার মাসের দুইটি সন্তান রয়েছে বলে তাকে জানান। পরে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিকে জানানো হলে তারা বিষয়টি মীমাংসার চেষ্টা করেও ব্যর্থ হন। 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, ধর্ষককে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। ওই ছাত্রীকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।
 

এই বিভাগের আরো খবর