বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

আড়াইহাজারে দুই পক্ষের সংঘর্ষ আহত ১৫

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন অতন্ত ১৫ জন। আহতদের মধ্যে আশুদা, হালিম, ওমর আলী, আব্দুল হাই, রহিমুন, মনির হোসেন, সবুজ ও আমির আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয় বিভিন্ন সেবাকেন্দ্রে ভর্তি করা হয়েছে। স্থানীয় ফতেপুর ইউপির দক্ষিনপাড়া এলাকায় শনিবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। 


আহত হালিম জানান, তার দখলে থাকা পৈত্রিক ২৯ শতাংশ জমি প্রতিপক্ষ আমির আলী গংয়েরা পাওনা দাবী করে দীর্ঘদিন ধরে দখলের চেষ্টা চালিয়ে আসছিলেন। ঘটনার দিন তারা দলবল নিয়ে জমি দখল করতে আসলে তাতে বাঁধা দেওয়া হয়। এ সময় দা, চাপাতি, হাতুড়ি ও টেঁটা নিয়ে পরিবারের সদস্যদের ওপর হামলা চালানো হয়। 


এদিকে আহত আমির আলী জানান, তিনি সহ তার পরিবারের অন্য সদস্যরা বিরোধপূর্ণ জমি দীর্ঘদিন ধরে ভোগ দখলে রয়েছেন। তার প্রতিপক্ষ হালিম গংয়েরা উক্ত জমি দখলে নেয়ার চেষ্টা চালায়।

 

এতে বাঁধা দিলে তার পরিবারের সদস্যদের ওপর হামলা চালানো হয়। স্থানীয়রা জানান, সংঘর্ষে উভয় পক্ষের অতন্ত ১৫ জনের মতো আহত হয়েছেন। দুইপক্ষের মধ্যে জমি নিয়ে র্দীঘদিন ধরেই বিরোধ চলে আসছিল। 


আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ ঘটনায় কোনো পক্ষই অভিযোগ দেয়নি।
 

এই বিভাগের আরো খবর