বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

আড়াইহাজারে দুই পক্ষের সংঘর্ঘের ঘটনায় মামলা

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৩২ জনকে আসামি করে মামলা দায়রে করা হয়েছে।মামলায় ১৭ জনের নাম উল্লেখ করাসহ অজ্ঞাতনামা আরো ১০ থেকে ১৫জনকে আসামি করা হয়েছে। 


শনিবার (১৪ মার্চ) বিকালে জালাল উদ্দিন বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। আড়াইহাজার থানার এসআই সিরাজুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।


মামলায় আসামি করা হয়েছে উপজেলার গাজীপুরা এলাকার মৃত তমিজউদ্দিনের ছেলে গিয়াসউদ্দিন, তার দুই ছেলে হালিম ও শহিদউল্যাহ, আলাউদ্দিনের দুই ছেলে কামাল ও জাহাঙ্গীর, জাহেদ আলীর ছেলে শরিফ, মৃত ফালু মিয়ার দুই ছেলে নুরুল হক ও এবাদুল, মৃত মোহাম্মদ আলীর ছেলে আবু তালেব, মৃত চান মিয়ার ছেলে ইয়াকুম, মৃত লাল মিয়ার দুই ছেলে সেলিম ও মফিজউদ্দিন,মৃত চান মিয়ার ছেলে নুরুল হক, আহম্মদ আলীর ছেলে শাহজালাল, মৃত সাইজউদ্দিনের ে ছলে মঙ্গল, তারা মিয়ার ছেলে আক্তার ও মঙ্গলের ছেলে শাহ আলমসহ অজ্ঞাত আরো ১০ থেকে ১৫জনকে। 


মামলাসূত্রে জনা যায়, পর্চা মূলে প্রাপ্ত জমি তাদের প্রতিবেশী গিয়াসউদ্দিনগং জোরপূর্বক দখল করার চেষ্টা করেন। এ সময় বাঁধা দিলে নারীসহ একই পরিবারের অন্তত ১০ সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। এ সময় দোকানপাট ভাংচুর ও লুটপাট করা হয়েছে। এতে প্রায় ৫ লাখ টাকার মালের ক্ষয়ক্ষতি করা হয়েছে। 

এই বিভাগের আরো খবর