মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

আড়াইহাজারে থানা বিএনপির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ 

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে থানা বিএনপির উদ্যোগে ১০ টি ইউনিয়ন ও ২টি পৌরসভার দরিদ্র লোকজনের মাঝে খাদ্যসামগ্রী বিরতণ করা হয়েছে।বুধবার (১ এপ্রিল) এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।


আড়াইহাজার পৌরসভাধীন ঝাউগড়া এলাকা থেকে বিতরণ কার্যক্রম শুরু করা হয়। বিভিন্ন এলাকায় ৬ হাজার লোকের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ করা হবে। এ সময় থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মাহমুদুর রহমান সুমনসহ স্থানীয় বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা কর্মসূচিতে অংশ নেন। 


মাহমুদুর রহমান সুমন বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন।মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। থানা বিএনপির পক্ষ থেকে আমরা ক্ষুধার্থ মানুষের স্মরণ করুন।


তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে আমরা এই কার্যক্রম হাতে নিয়েছি। কয়েক দিন ধরেই উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সামগ্রী বিতরণ করে যাচ্ছি। বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। 


এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা গবীর মানুষের পাশে দাঁড়ান। তারা আপনার ও আমার ভাইবোন। সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজখবর নেন।

এই বিভাগের আরো খবর