মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

আড়াইহাজারে ঠাকুরবাড়িতে তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে স্থানীয় খামারদী ঠাকুরবাড়িতে তিনদিন ব্যাপী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। স্বর্গীয় অনন্ত চক্রবর্তী ও স্বর্গীয় যাদব চক্রবর্তীর আঙ্গিনায় আয়োজিত অনুষ্ঠানে সোমবার রাতে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান উপদেষ্টা ও আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার শ্রী উত্তম কুমার দাশ গুপ্ত, স্থানীয় ডাক্তার শ্রী সুবাংশু চক্রবর্তী খামারদী, ডাক্তার শ্রী নীলরতন চক্রবর্তী (চঞ্চল) খামারদী, শ্রী রজন দত্ত চৌঘরিয়া, শ্রী নারায়ণ চক্রবর্তী খামারদী, দৈনিক মানবকণ্ঠ পত্রিকার আড়াইহাজার প্রতিনিধি খন্দকার নাসির প্রমুখ। 

 

উত্তম কুমার দাশ গুপ্ত বলেন, আমার পক্ষ থেকে অনুষ্ঠানের আয়োজক ও পরিচালনা কমিটির সকলকে ধন্যবাদ জানাচ্ছি। তাদের অক্লান্ত পরিশ্রমের ফলেই সুন্দর একটি অনুষ্ঠান আমরা উপভোগ করছি। তিনদিন ব্যাপী অনুষ্ঠানে মানুষের ঢল নেমেছে। প্রতি বছরই আমাদের এই অনুষ্ঠান সফল হয়ে আসছে। এ বছরও এর ব্যতিক্রম হয়নি। 

 

সকলের উপস্থিতিতে অনুষ্ঠানস্থল এক মিলন মেলায় পরিণত হয়েছে। সৃষ্টিকর্তার কাছে আমি সকলের মঙ্গলকামনা করছি। তিনি আরো বলেন, আমাদের জীবনদশায় আমরা যেন মানুষের উপকার করে যেতে পারি। কারোর সঙ্গেই যেন আমরা হিংসা-বিদ্বেষে জড়িয়ে না পরি। মানবজাতির মূল ধিক্কাই হলো মানুষ মানুষের সেবার জন্য। 
 

এই বিভাগের আরো খবর