বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

আড়াইহাজারে গরু’র ঘাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৫

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে গরু’র ঘাস কাটাকে কেন্দ্র করে রোববার সন্ধ্যা ৭টার দিকে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। 


আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত হলো মোরশেদ ভূঁইয়া, লোকমান, সফিউদ্দিন, মেহেরুন, লাল মিয়া, আক্তার হোসেন, তানভীর ও জামাল হোসেন। 


এদের মধ্যে চারজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের স্থানীয় বিভিন্ন সেবাকেন্দ্রে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। স্থানীয় খাগকান্দা ইউপির নয়নাবাদ এলাকায় রফিকগং ও ছালাম গংয়ের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা গেছে, রফিকের জমি থেকে গরু’র ঘাস কাটা নিয়ে বিকালে প্রথমে ছালামের ছেলের কথা-কাটাকাটি ঘটনা ঘটে। এরই জেরে সন্ধ্যায় নয়নবাদ এলাকার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তেতুঁইতলা এলাকায় হামলা চালায়। এতে উভয় পক্ষের অন্তত ১৫জন আহত হয়েছেন। 


অপরদিকে আড়াইহাজার থানার নজরুল ইসলাম বলেন, তুচ্ছ একটি ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে সামান্য উত্তেজনা হয়েছিল। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে তা থেমে যায়। তবে কেউ লিখিত অভিযোগ দিলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। 
 

এই বিভাগের আরো খবর