শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

আড়াইহাজারে খাদ্য সামগ্রী নিয়ে ফেরার পথে নারীর মৃত্যু

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি ফেয়ার পথে আড়াইহাজার আছমা (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে তার পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। 

শনিবার  (৪ মার্চ) বেলা ১০টার দিকে মৃতের পরিবার বাড়ির কাছে একটি চক থেকে লাশ উদ্ধার করে দাফন সম্পন্ন কার্য সম্পন্ন করেন। গত শুক্রবার বিকালে তিনি স্থানীয় এক ব্যক্তির দেয়া খাদ্য সামগ্রী আনতে যান। 

স্থানীয় বিশ্বনন্দী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চন্দনপুরা এলাকায় এই ঘটনা ঘটে। মৃতের স্বামী আবুল হোসেন মুঠোফোনে জানান, তার স্ত্রী আছমা পাশের গ্রামে এক ব্যক্তির উদ্যোগে বিরতণকৃত খাদ্য আনার জন্য শুক্রবার বিকালে বাড়ি থেকে বের হন। পরে তিনি বাড়িতে ফিরেনি। 

শনিবার সকালে বাড়ির কিছু অদূরে একটি চকে তার মরদেহ পড়ে থাকা অবস্থায় উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, ‘তিনি হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মৃতবরণ করেছেন। তার স্বাভাবিক মৃত হয়েছে। 

তিনি শারীরিকভবে সুস্থ্য ছিলেন। কারোর প্রতি আমার কোনো অভিযোগও নেই।’ মরদেহের পাশে খাদ্য সামগ্রী ভর্তি একটি ব্যাগ পড়ে ছিল বলে জানান তিনি। 

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) আমীর হোসেন বলেন, হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তার মৃত হয়েছে। পরিবারিক ভাবেই তার দাফন সম্পন্ন করা হয়েছে।  
 

এই বিভাগের আরো খবর