বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

আড়াইহাজারে কোকোর জম্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া

প্রকাশিত: ১২ আগস্ট ২০১৮  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকো’র ৪৯ তম জম্ম বার্ষিকী উপলক্ষ্যে আড়াইহাজারে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের অনুসারীদের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রোববার আড়াইহাজার পৌরসভায় আশিক সুপার মাকের্টের চত্ত্বরে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান আবদু। 

থানা বিএনপির সভাপতি প্রার্থী ও সাবেক বিআরডিবি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন থানা যুবদলের আহবায়ক জুয়েল আহম্মেদ, যুবদল নেতা আজাহারুল হক লাভলু, থানা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার, সাধারণ সম্পাদিকা পিয়ারা বেগম, পৌরসভার সভানেত্রী মাসুদা বেগম, সাধারণ সম্পাদিকা মাছুমা আক্তার, ওলামা দলের নেতা মাছুম বিল্লাহ, রিয়াজুল ইসলাম খোকন, ছাত্রদল নেতা মনির ও আলমগীর হোসেন প্রমুখ। 

এসময় আবদু বলেন, আরাফাত রহমান কোকো আমাদের মাঝে নেই। আজকের এই দিনে তিনি জম্মগ্রহণ করেছেন। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। দেশবাসীর কাছে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া প্রার্থনা করছি। 

এসময় জুয়েল বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে শেখ হাছিনার স্বৈরাচারি সরকার কারাগারে বন্দি রেখেছে। তাকে অবিলম্বে মুক্তি দেওয়ার জোরদাবী জানাচ্ছি। তাকে ছাড়া এদেশে হাসিনার পাতানো কোন নির্বাচনই হবে না। হতে দেওয়া হবে না। 

এসময় আনোয়ার হোসেন অনু বলেন, দেশে আজ গণতন্ত্র নেই। গণতন্ত্র পুনরুদ্ধার করতে আমাদের আন্দোলনের কোন বিকল্প নেই। শেখ হাছিনার সরকার পুরো দেশকেই আজ কারাগারে পরিণত করে ফেলেছে।

দেশের মানুষের আজ কথা বলার অধিকার নেই। ভোটের অধিকার কেঁড়ে নেওয়া হয়েছে। তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী জানিয়েছেন। 
 

এই বিভাগের আরো খবর