বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

আড়াইহাজারে এক রাতে দুই বাড়িতে ডাকাতি

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে  দুই বাড়িতে ডাকাতি ও দুই বাড়িতে ডাকাতের হানা দেওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার  ব্রাক্ষন্দী  ইউনিয়নের সুলপান্দী গ্রামের কাপড় ব্যবসায়ী দীন মাহাম্ম্দ ও ডহর মারুয়াদী গ্রামের  আবুল হাসেমের   বাড়ীতে  এই ডাকাতির  ঘটনা ঘটে। 

গৃহকর্তা  দীন মোহাম¥দ জানান,  রাত ২টার দিকে ১০/১২ জনের মুখোশ পরিহিত ডাকাত দল  কেচি গেটের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে  অস্ত্রের মুখে জিম্মি করে ছেলে ওসমানকে হাত-পাঁ বেধে  নগদ ৪ লাখ টাকা , ৬ ভরি স্বর্ণালংকার ও  বিভিন্ন আসবাব পত্র নিয়ে যায়। 

আবুল হাসেম জানান, রাত ১ টার দিকে  ১০/১২ জনের মুখোশ পরিহিত ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তাকে এলোপাথারী কুপিয়ে জখম করে । এ সময় তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে একটি দামী মোবাইল সেট নিয়ে ডাকাত দল দ্রুত পালিয়ে যায়।  স্বজনরা তাকে উদ্বার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

এই সময় পাশের ঘরের  যুবলীগ নেতা আবু ছাইদের বাড়িতে ডাকাত দল হানা দেয়। এসময় ঘরের সবাই   ঘুম থেকে  সবাই সজাগ হয়ে ডাক চিৎকার করলে  ডাকাতরা পালিয়ে যায়।

এ ছাড়াও একেই রাতে আড়াইহাজার পৌড়সভার ঝাউগাড়া গ্রামের  হেলাল উদ্দিনের ঘরে ডাকাত ঢুকার সময় গৃহকর্তা বাধা দিলে কুপিয়ে  তাকে জখম করে। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ডাকাত দল পালিয়ে যায়।স্বজনরা তাকে উদ্বার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ডাকাতি হয়নি। তবে চেষ্ঠা করেছিল। 
 

এই বিভাগের আরো খবর