শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

আড়াইহাজারে আওয়ামীলীগের প্রার্থীর পক্ষে মমতাজের গণসংযোগ

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৮  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : সাবেক রাষ্ট্রদূত ও আওয়ামী লীগ নেতা মমতাজ হোসেন আড়াইহাজার পৌরসভায় আওয়ামীলীগের মেয়রপ্রার্থী সুন্দর আলীর পক্ষে বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন। এসময় স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেয়। সোমবার (২৩ জুলাই) প্রচারনার শেষ দিনে তিনি এ গন সংযোগ করেন।

 

এসময় মমতাজ হোসেন বলেন, আওয়ামী লীগের প্রার্থী সুন্দর আলীর ব্যাপক জনসমর্থন রয়েছে। তিনি এবার বিপুল ভোটের ব্যবধানেই জয়লাভ করবেন। তাকে ঘিরে ভোটার ও নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ রয়েছে। আওয়ামী লীগের প্রার্থী জন্য স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজ করছেন। তারা এলাকায় প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করছেন।

 

তিনি আরও বলেন, আওয়ামী লীগের প্রার্থী সুন্দর আলী দীর্ঘদিন ধরেই এলাকায় মানুষের সেবা করে যাচ্ছেন। তিনি একজন বলিষ্ঠ রাজনীতিবিদ। তিনি র্দুদিনে আমার সাথে আওয়ামী লীগের রাজনীতি করেছেন। তাকে আমি খুব কাছে থেকেই জানি। সুন্দর আলীর প্রতীক নৌকা। এটি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতীক। এটি আওয়ামী লীগের প্রতীক।

 

তিনি আড়াইহাজার পৌরসভাবাসীর কাছে প্রতীকের সম্মান প্রার্থনা করে বলেন, আমি আশা করছি আপনারা বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগের প্রার্থীকে জয়ী করে শেখ হাছিনাকে এ আসনটি উপহার দিবেন। আপনাদের সাথে আমি আছি, বভিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।

 

উল্লেখ্য, ২৫ জুলাই সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১৮টি ওয়ার্ডে কেন্দ্রের ২০টি ভোটকক্ষে বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। ৪ জুলাই প্রতীক বরাদ্দ পেয়েই একালায় ব্যাপক প্রচার চালায় প্রর্থীরা।

 

আড়াইহাজার পৌরসভায় মেয়র পদে২, সাধারণ পদে ৩৪ ও সংরক্ষিত নারী আসনে ১১জন। গোপালদী পৌরসভায় মেয়র পদে ২জন, সাধারণ (কাউন্সিলর) পদে ২৯ ও সংরক্ষিত নারী আসনে ১২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। দুই পৌরসভায় ভোটার সংখ্যা ৪৯,০৮৫জন।

 

এর মধ্যে নারী ভোটার ২৪,২৫৩জন, পরুষ ভোটার ২৪,৮৩২জন। আড়াইহাজার পৌরসভাং নং ওয়ার্ডে ভোটার- ১,৮৮৬জন, ২ নং-১,৬৭৪জন,৩নং-১,৫৫৬জন, ৪নং-২,২৮৯জন,৫নং- ৩,০৭৩জন,৬নং-১,২৩৬জন, ৭নং- ২,২২১জন, ৮নং- ৩,৩২৭জন, ৯নং ওয়ার্ডে - ২,৩৩৭জন।

 

এখানে ভোট কক্ষের সংখ্যা ৬২টি। ভোট কেন্দ্রের সংখ্যা -৯টি। গোপালদী পৌরসভায় ১নং ওয়ার্ডে ভোটার ২,০২১জন, ২নং- ১,৮৮৭জন, ৩নং- ৩,২৫৩জন, ৪নং- ২,৫৯২জন, ৫নং- ২,০৪৭জন,৬নং- ১,৯১২জন,৭নং- ২,৯৮০জন, ৮নং- ৩,৩২৩জন,৯ নং-৮,৩১৩জন। ভোট কক্ষের সংখ্যা-৮৫টি।  ভোট কেন্দ্রের সংখ্যা -১১টি।

এই বিভাগের আরো খবর