শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

আড়াইহাজারে অসহায় হতদরিদ্র মানুষের পাশে আজাদ

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের সার্বিক তত্ত্বাবধানে আড়াইহাজারের অসহায় হতদরিদ্র দিনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নের পাচরুখী গ্রামে এ খাদ্যসামগ্রী করেন তিনি।


নজরুল ইসলাম আজাদ বলেন, বিএনপি হচ্ছে সাধারণ মানুষের দল। দেশের যেকোন দুর্যোগ মুহূর্তে বিএনপির নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে থাকে। আমরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ মোতাবেক আড়াইহাজার অসহায় মানুষের আছি এবং থাকবো।


করোনা ভাইরাস সংক্রমণ রোধে আড়াইহাজারের সর্বস্তরের মানুষকে সচেতন থাকার আহ্বান জানিয়ে নজরুল ইসলাম আজাদ বলেন, দেশের ক্রান্তিকালে আমরা আপনাদের পাশে আছি। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতংকিত না হয়ে ঘন ঘন হাত পরিষ্কার করে মুখে মাস্ক পরে বাসায় অবস্থান করুন। আড়াইহাজারের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।


এদিকে নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় করোনা সংক্রমণ রোধে আড়াইহাজারের রাস্তা ও বাড়ি ঘরের আশপাশে আঙ্গিনায় বিশুদ্ধকরণ জীনাণুনাশক স্প্রে করেন ছাত্রদলের নেতাকর্মীরা।


এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহসভাপতি লুৎফর রহমান আব্দু, বিএনপি নেতা মতিউর রহমান মতি, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, যুবদল নেতা মামুন, শাহীন, নজরুল, ইকবাল, সালাউদ্দিন প্রমুখ। 

এই বিভাগের আরো খবর