শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে অনুষ্ঠিত

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবের বার্ষিক ‘বনভোজন ও ফ্যামিলি ডে’ অনুষ্ঠিত হয়েছে। রোববার সংগঠনের পক্ষ থেকে কুমিল্লার ময়নামতি ও ব্ল ওয়াটার পার্কে সাংবাদিক ও তাদের পরিবারবর্গসহ এবং সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্যরা অংশ নেন। 


এক পর্যায়ে সংগঠনের সভাপতি এম এ হাকিম ভূঁইয়ার সভাপতিত্বে সংগঠনের বভিষ্যত বিভিন্ন পরিকল্পনা নিয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


এ সময় গজল, কবিতা আবৃতি, কৌতুক ও ধাঁধাসহ বিভিন্ন ধরনের দেশীয় সঙ্গিত পরিবেশন করা শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন উপদেষ্টামন্ডীর সদস্য রুপগঞ্জের গাউছিয়ায় অবস্থিত হযরত শাহজালাল (রা:) হাসপাতালের চেয়ারম্যান রুহুল আমিন মোল্লা ও তার পরিবার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জাফর আহম্মেদ পাঠান দুলাল, বিশিষ্ট ব্যবসায়ী আবু তাহের মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী জহির, সমাজ সেবক ইয়াছির, সংগঠনের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদ ওলিউল্যাহ ভূঁইয়া তুহিন, সাহিত্য ও  সাংস্কৃতিক বিয়ষ সম্পাদক মোয়াজ্জেম বিন মামুন ও তার পরিবার, ক্রিড়া সম্পাদক সাইদুর হাসান ভূঁইয়া, প্রচার সম্পাদক আবু দায়েন মিয়া, কার্যকরি সদস্য আতিকুর রহমান আতিশ, মাহাবুব মোল্লা ও তার পরিবার, সদস্য এবি নুরুল হক, সোলাইমান হাসান ও তার পরিবার, নাসির খন্দকার ও তার পরিবার, মঞ্জুর হোসেন, অতিথিদের মধ্যে ছিলেন আনোয়ার হোসেন ও তার পরিবার, চিকিৎসক হিরা বেগম, সানজিদা আক্তার, ইয়াছমিন আক্তার, রাফসান, রিয়া, নুসরাত জাহান ঈসিতা ও নুরমুহাম্মদ সিয়াম প্রমুখ। 


হাকিম ভূঁইয়া বলেন,  প্রতি বছর সংগঠনের পক্ষ থেকে দেশের বিভিন্ন দর্শণীয় স্থানে পরিদর্শন করা হয়। এ বছরও এর ব্যতিক্রম হয়নি। 


সংগঠনের সদস্যদের আন্তরিক প্রচেষ্টা ও সম্মানিত উপদেষ্টামন্ডলীর সার্বিক সহযোগিতায় আমাদের সংগঠন এগিয়ে যাচ্ছে।

 

ভবিষ্যতেও বিভিন্ন কর্মকান্ডে আপনারা সহযোগিতা ও পরামর্শ দিয়ে সংগঠনের কার্যক্রমকে আরো বেশী গতি করবেন এটাই আপনাদের কাছে আমার প্রত্যাশা।  

এই বিভাগের আরো খবর