বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

আড়াইহাজার যুবদলের ঈদ পুনর্মিলনীতে খালেদা জিয়ার মুক্তির দাবি

প্রকাশিত: ২৯ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : আড়াইহাজার থানা যুবদলের উদ্যোগে ও জেলা যুবদলের কার্যকরী সদস্য সালাউদ্দিন মোল্লার সার্বিক তত্ত্বাবধানে ঈদ পুনর্মিলনী উপলক্ষে নৌ বিহারের আয়োজন হয়েছে।


শনিবার (২৯ জুন ) সকাল নয়টায় আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরিঘাট থেকে প্রায় দুশতাধিক যুবদলের নেতাকর্মীদের নিয়ে দিনব্যাপী এই নৌ বিহারের আয়োজন করা হয় ।


এ সময়ে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংস্কৃতিক সম্পাদক জাকির হোসেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পাদক সালাউদ্দিন মোল্লা, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সাধারণ সম্পাদক সাইফুল্লাহ খালিদ রাজন, জেলা যুবদলের সহ সভাপতি আফজাল কবির, দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক শাহিন আহমেদ, আরিফুজ্জামান ইমন, তসলিম উদ্দিন ভূঁইয়া লিটন, সাজিদুল ইসলাম সেলিম, সহ সম্পাদক পারভেজ সাজ্জাদ চৌধুরী চপল, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, বন ও পরিবেশ সম্পাদক জাকির হোসেন, সহ কৃষি বিষয়ক সম্পাদক মফিজুর রহমান সোহেল, জেলা জাসাসের সাংগঠনিক সম্পাদক মাহবুব মোল্লা, আড়াইহাজার থানা যুবদলের সাবেক সভাপতি আলি আজগর, আড়াইহাজার পৌর যুবদলের সভাপতি ভিপি কবির হোসেন, সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন মোল্লা, যুবদল নেতা আতিক ইবনে নিপু, সাইফুল ইসলাম খোকন, রোমান খান, নুরুল আমিন, ফাইজুল ইসলাম, আলামিন খান, মাইনুদ্দিন, মাসুদ, আলামিন মোল্লা, আহসান মোক্তার, শহিদুল্লাহ, মফিজুল ইসলাম, হারুন, শাহিন আলম জুবায়ের, ফাইজুল ইসলামসহ অনেকই ।


ঈদ পুনর্মিলনীতে উপস্থিত যুবদলের নেতাকর্মীরা সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, দেশনেত্রী আমাদের মা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা আজ কারারুদ্ধ । 


কারারুদ্ধ খালেদা জিয়ার সঠিক চিকিৎসা করছে না এই অবৈধ সরকার। আমাদের একটি দাবি সেটি হলো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি । তারা আরও বলেন, এই সরকারের রোষানল থেকে দেশনেত্রী গনতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে। 
তার জন্য আমাদের কে ঐক্যবদ্ধ হওয়া ছাড়া বিকল্প কোন পথ নেই ।

 

এখন আমাদের দূর সময়  আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। এই ঈদ পুনর্মিলনী মাধ্যমে আমরা শপথ নিলাম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে থেকে আমরা পিছপা হবো । 


আগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে যেকোনো কর্মসূচি ঘোষণা করা হবে আমরা আড়াইহাজার থানা যুবদল ঐক্যবদ্ধ হয়ে তা সফল করবো ।
 

এই বিভাগের আরো খবর