শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

আড়াইহাজার ছাত্রলীগের সাংবাদিকদের করোনা সুরক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজার থানা ছাত্রলীগের উদ্যোগে রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের মাঝে করোনাভাইরাস প্রতিরোধমূলক হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবান ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়েছে। মঙ্গলবার(৩১ মার্চ) সাড়ে ১২টার দিকে এ সুরক্ষা উপজকরণ বিতরণ করা হয়।

 

রাজিবুল ইসলাম জুয়েল বলেন, থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের ৩ হাজার পাঁচ শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণে একটি কমিটি করা হয়েছে। এমপি নজরুল ইসলাম বাবু ভাইয়ের নির্দেশক্রমে উপজেলার ১০৮টি ওয়ার্ডে ৭ লাখ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রীসহ বিভিন্ন সুযোগ-সুবিধা পৌঁছে দিতে নেতাকর্মী বদ্ধপরিকর। ত্রাণ সামগ্রী বিতরণের ক্ষেত্রে যাতে কোনো প্রকার অনিয়ম না হয় আমরা ছাত্রনেতারা সেদিকটা খেয়াল রাখব। এই দুর্যোগপূর্ণ মুহূর্তে আমরা সকলের সহযোগিতা চাই।


তিনি আরও বলেন, আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সংবাদকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে এলাকায় কাজ করে যাচ্ছেন। সংবাদ সংগ্রহ করছেন। প্রতিনিয়তই তারা মানুষের মাঝে সচেতনামূলক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। থানা ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের পাশে আছেন এবং থাকবেন। 


এসময় উপস্থিত ছিলেন, থানা ছাত্রলীগের আহবায়ক কাজী রাজিবুল ইসলাম জুয়েল, যুগ্ম- আহবায়ক নাহিদুর রহমান লাফিজ, জসিম উদ্দিন, এমদাদুল হক, মাহাবুুবুর রহমান সোয়েব, নির্জল, সদস্য সাইফুল ইসলাম মোল্লা, আশাদউল্লাহ, আরিফুল ইসলাম অপু, আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের ছাত্র সংসদের সমাজকল্যাণ সম্পাদক তপু চন্দ্র বিশ্বাস, আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সভাপতি এমএ হাকিম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক ওলিউল্যাহ ভূঁইয়া তুহিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাইদুর হাসান ভূঁইয়া, সদস্য সোলাইমান হাসান, এবি নুরুল হক, আবদুর রহমান নাছির, নজরুল ইসলাম ও জাহাঙ্গীর প্রমুখ। 

এই বিভাগের আরো খবর