বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

আলোচিত শিশু আলিফ হত্যার রায় আগামী সোমবার

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ শহরের জল্লারপাড় এলাকার আলোচিত ৪ বছরের শিশু আলিফ হত্যা মামলার রায় আগামী সোমবার (২২ জুলাই) ধার্য করেছেন আদালত।


বৃহস্পতিবার ( ১৮ জুলাই) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে এই রায় ঘোষণা করার দিন ধার্য ছিলো। কিন্তু মামলার রায়ের আংশিক কিছু বাকি থাকার কারণে রায় ঘোষণা করেননি আদালত।


নারায়ণগঞ্জ পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. এস এম ওয়াজেদ আলী খোকন সাংবাদিকদের জানান, শহরের জল্লারপাড়া এলাকার আলোচিত ৪ বছরের শিশু আলিফ হত্যা মামলার রায় ঘোষণার দিন ছিলো আজ। কিন্তু মামলা রায়ের আংশিক কিছু বাকি থাকার রায় ঘোষণা করা হয়নি। আর রায় ঘোষণা ৭২ ঘন্টার মধ্যে রায়ের নথি হাইকোর্ট পাঠাতে হয়, যেহেতু ২ দিন সরকারি বন্ধ সেই ক্ষেত্রে রায়ের নথি পাঠানো সম্ভব হবে না। তাই সবকিছুর বিবেক বিবেচনা করে আগামী সোমবার (২২ জুলাই) দুপুর একটা থেকে দেড়টার মধ্যে এই রায় ঘোষণা করা হবে। 


উল্লেখ্য, গত বছরের ১৬ আগস্ট শহরের জল্লারপাড় আমহাট্টা এলাকার নান্নু মিয়ার বাড়ির অহিদ ও রিপন নামের দুইজনের ভাড়া ঘর থেকে বস্তাবন্দী অবস্থায় শিশু আলিফের লাশটি উদ্ধার করা হয়। এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল ১১টা থেকেই নিখোঁজ ছিল আলিফ। চারপাশে সকল বাড়িতে খোঁজ নেওয়ার পরেও যখন তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিলো না। তখন দুপুরের পর পাশের ঘরের ভাড়াটিয়া পিংকীর ছোট ছেলে সাকিব জানায়, সকালে একসাথে সাকিব ও আশপাশের কয়েকটি ঘরের আরও কিছু বাচ্চাদের সাথে খেলছিলো আলিফ। এমন সময় ঐ ঘরের ভাড়াটিয়া অহিদ এসে চকলেট দেয়ার কথা বলে ডেকে নিয়ে গেছে তাকে।


ঐ দিন বিকেলে আলিফের লাশ উদ্ধার করা হয়। আলিফকে হত্যার পর হাত পা বেঁধে লাশ ভরে রাখা হয় বস্তার ভেতরে। শুধু বস্তাবন্দী নয়, প্রথমে পলিথিন ব্যাগে ভরে লাশটিকে একটি বস্তায় ঢুকানে হয়। সেই বস্তার উপরে দেয়া ছিলো কংক্রিটের টুকরো। 


এ ঘটনায় নিহতের বাবা সৌদি প্রবাসী আলমগীর হোসেন বাদী হয়ে পরদিন ১৭ আগস্ট সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর