শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

টেঁটা দিয়ে স্কুলছাত্রীকে হত্যা

আ’লীগের নেতার ফাঁসির দাবি

প্রকাশিত: ১৫ মে ২০২০  

যুগের চিন্তা ডেস্ক: নরসিংদীর স্কুলছাত্রী সোনিয়া আক্তার (১৩) হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তার মা। বৃহস্পতিবার (১৪ মে) সন্ধ্যায় নরসিংদীর ভেলানগরে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।


নিহত স্কুলছাত্রীর মা জোসনা সংবাদ সম্মলনে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাঁনপুর ইউনিয়নের গ্রাম্য মোড়ল আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া আমাদের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দেয়ায় গত ২৮ মার্চ তিনি দল বল নিয়ে আমার বাড়িতে হামলা চালান। ওই সময় বাবুল মিয়া আমার স্বামীকে মারপিট করতে থাকেন। এ সময় তাকে বাঁচাতে আমার মেয়ে সোনিয়া এগিয়ে গেলে তাকে টেঁটা বিদ্ধ করে হত্যা করা হয়।


তিনি আরও জানান, আসামিরা মামলা প্রত্যাহারের জন্য ভয়ভীতি ও চাপ প্রয়োগ করছে। জীবননাশের হুমকি দিচ্ছে। ফলে নিরাপত্তাহীনতা ভুগছেন পরিবারের সদস্যরা।

 

সংবাদ সম্মলনে স্কুলছাত্রী হত্যা মামলার প্রধান আসামি উপজেলার চাঁনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়ার ফাঁসি দাবি করে নিহতের পরিবার। এদিকে পৃথক একটি মামলায় বাবুল মিয়াকে নবীনগর থানা পুলিশ গ্রেফতার করছে বলে জানা গেছে।


সংবাদ সম্মেলনে নিহত স্কুলছাত্রীর বাবা জালাল মিয়া, চাঁনপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শুক্কুর আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
 

এই বিভাগের আরো খবর