শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

আল-মোস্তফার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা, তদন্তের নির্দেশ

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ের  আল-মোস্তফার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে নারায়নগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হয়েছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত 'ঘ' অঞ্চল মামলাটি আমলে নিয়ে গুরুত্বসহকারে সোনারগাঁও থানা পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

 
সোনারগাঁ উপজেলার সাহাপুর গ্রামের মৃত হাজী আ.গফুরের ছেলে আ.আজিজ বাদী হয়ে আল-মোস্তফাকে হুকুমের আসামি করে উপজেলার সাতভাইয়াপাড়া গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে মো.হামিদুল্লাহ এবং একই গ্রামের আ.হামিদের ছেলে শ্যামল হোসেনকে আসামী করে মামলাটি দায়ের করেন।


মামলার অভিযোগে বলা হয়, আসামিরা গত ১২ জুলাই দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আ. আজিজের বাড়িতে এসে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে আল-মোস্তফার নেতৃত্বে অন্যন্য আসামীরা আব্দুল আজিজকে পিটিয়ে মারাত্মক জখম করে।


এ বিষয়ে মামলার বাদী আব্দুল আজিজ জানান, আল-মোস্তফার বাহিনীর ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে সাহস পায় না। তার বাহীনী প্রতিনিয়ত  প্রকাশ্যে অস্ত্র নিয়ে মহড়া দিচ্ছে। চাঁদা না পেলে জোড়পূর্বক এলাকার শত শত কৃষকের কৃষি জমি দখল করে ও নদী দখল করে। আশা করি মামলা করে ন্যায়বিচার পাবো।


মামলার বিষয়ে আব্দুল আজিজের আইনজীবী মোহাম্মদ কামাল হোসেন জানায়, আল-মোস্তফাসহ তিনজনকে আসামী করে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী "ঘ" অঞ্চল আদালতে মামলাটি দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে গুরুত্বসহকারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জকে তদন্তের নির্দেশ দিয়েছেন। যাহার মামলা নং- ১৫৩/২০১৯|

এই বিভাগের আরো খবর