বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

‘আমার গান-টান-সময়’ নিয়ে বললেন শিল্পী শাহীন মাহমুদ

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ধাবমান সাহিত্য আন্দোলনের ৯২৩ তম সাহিত্য বৈঠকে ‘আমার গান-টান-সময়’ নিয়ে বললেন শহুরে গায়েনের প্রতিষ্ঠাতা সদস্য ও নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শিল্পী শাহীন মাহমুদ।

 

শুক্রবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় শহরের আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনের পাতাল মেঝে এ সাহিত্য বৈঠকের আয়োজন হয়।


এ সময় সাংস্কৃকিত অঙ্গনে পদচারণা থেকে শুরু করে উদীচী, ব্রতচারী নৃত্য এবং শহুরে গায়েনের প্রতিষ্ঠার দিকসহ শিল্পী ও সংগঠক হিসেবে এ পর্যন্ত আসা নিয়ে খোলা মেলা আলোচনা করের শিল্পী শাহিন মাহমুদ।জীবনে বিভিন্ন চড়াই-উৎরাইসহ সংগ্রাম করে আজকের এ জায়গায় আসার পেছরে তার মায়র অবদান সবচেয়ে বেশি বলে উল্লেখ করেন তিনি। তাছাড়া বিভিন্ন সময় বিভিন্ন স্তরের মানুষের সার্বিক সহযোগিতার কথাও উল্লেখ করেন শিল্পী শাহীন মাহমুদ।


 
ধাবমান সাহিত্য আন্দোলনের সম্পাদক কবি কাজল কাননের সভাপাতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সহ সভাপতি ধীমান সাহা জুয়েল, দপ্তর সম্পাদক অভি জাহিদ, চেঞ্জেস স্কুলের অধ্যক্ষ মাহবুব সাদিক, সাংস্কৃতিক কর্মী জহিরুল ইসলাম মিন্টু, নারী নেত্রী রাজ লক্ষ্মী, ধাবমান সাহিত্য আন্দেলনের-অমিত আশরাফ, অচিন পাঠ্য, অপার অরণ্য, আলম অলক, চারণ শিকড়, মেঘ মালা প্রমুখ।

এই বিভাগের আরো খবর