বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

আমাদের সবসময় সতর্ক থাকতে হবে : নিজামউদ্দিন

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নিজাম উদ্দিন আহম্মেদ বলেছেন, ১৯৭৫ সালের  ১৫ই আগষ্ট  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। ২১শে আগষ্ট বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলো, কিন্তু তারা সফল হতে পারেনি। তাই আমাদের সবসময় সর্তক থাকতে হবে এবং বঙ্গবন্ধুর  আদর্শ বুকে ধারণ করে দেশ ও জাতির জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। 


শনিবার দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে সৈয়দপুর কড়ইতলা সদর থানা স্বেচছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত মিলাদ মাহফিল কাঙ্গালী ভোজ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

 

নারায়ণগঞ্জ সদর থানা স্বেচছাসেবক লীগের সভাপতি ও গোগনগর ইউপি’র প্যানেল চেয়ারম্যান মো.সৈকত হোসেন এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন  জেলা স্বেচছাসেবক লীগ নেতা গোলাম কিবরিয়া খোকন, হারুন অর রশিদ, ভিপি জামির হোসেন রনি, কায়কোবাদ রুবেল, গোগনগর ইউপি’র প্যানেল চেয়ারম্যান নুর হোসেন, তোফাজ্জল হোসেন মেম্বার, আক্তার হোসেন, শেখ জসিম,মঈন, মিন্টন, জানে আলম, সাইদুর রহমান বাপ্পি, সেলিম সিকদার, বন্দর থানা স্বেচছাসেবক লীগের সভাপতি আরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল আলী,সদর থানা আওয়ামী লীগের সহ সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির ও এমএ মান্নান প্রমূখ। 


 

এই বিভাগের আরো খবর