মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

আমরা দুজন মিলে না.গঞ্জকে আরো সুন্দর করবো : এসপি হারুন (ভিডিও)

প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) :  জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, আজকে বাংলাদেশে হাজার হাজার ব্যবসায়ীরা বিদেশ থেকে ব্যবসা করতে এসেছে। নারায়ণগঞ্জের রূপায়ণে তাকিয়ে দেখেন বহু বিদেশীরা থাকছে। আজকে বাংলাদেশের মানুষকে পৃথিবীর কোনো দেশে যেতে হবেনা। 


বাংলাদেশেই আসবে সারা পৃথিবীর মানুষ এবং আমাদের জেলা প্রশাসক প্রায়ই বলে থাকেন আমরা দুজন মিলে নারায়ণগঞ্জকে সুন্দর করে গড়ে তুলবো। আমরা সেই লক্ষেই আইনশৃঙ্খলা বাহীনি কাজ করছি। 


এখানে কোন সন্ত্রাস, চাঁদাবাজ এবং যারা রাতের বেলা  মাদক ব্যবসা করেন দিনের বেলা বড় ভাইয়ের সাথে দেখা করেন তাঁদের বিরুদ্ধে আমরা অবস্থান নিয়েছি।  


বৃহস্পতিবার  (১৫ আগস্ট) সকাল ১০ টায় রাইফেল ক্লাবে জতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৪তম মৃত্যুবার্ষীকি উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভায় উপস্থিত হয়ে তিনি এই কথা বলেন। 


তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবকে নিয়ে আজ বহু মনীষীরা কথা বলেছেন। বলেছেন বঙ্গবন্ধু এই জাতিকে একটি দেশ দিয়েছিলো আর বঙালী তাঁকে হত্যা করেছিলো। আসলে আমরা এই জাতি ছিলাম একটা বেইমান জাত। 


এই বঙ্গবন্ধু তাঁর জীবন যৌবন দিয়ে আমাদেরকে স্বাধীনতা উপহার দিয়েছিলো আর আমরা কিন্তু তাঁকে হত্যা করেছিলাম। একজন বড় সাংবাদিক বঙ্গবন্ধু সম্পর্কে বলেছিলেন তিনি রক্তে মাংসে ও গঠনে একজন বীর পুরুষ ছিলেন। 

 

তিনি আরো বলেন, আমরা সাধারণ মানুষের পক্ষে থাকতে চাই। আমরা নেতৃবৃন্দের পক্ষে থাকতে চাই। আমরা সেই লক্ষ্যেই কাজ করছি । আইনশৃঙ্খলা বাহিনীর কাজ হচ্ছে মাদকের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে, চাঁদাবাজির বিরুদ্ধে ।

 

সে কাজটি আমরা করে যাচ্ছি এবং আগামী দিনগুলোতে এটা যদি আমরা করতে পারি তাহলে জাতির জনকের এবং মাননীয় প্রধানমন্ত্রীর যে শেষ ইচ্ছা, ইয়াবা মুক্ত, মাদক মুক্ত বাংলাদেশের স্বপ্ন পূরণ হবে এবং যোগ্য নেতৃত্ব তৈরি হবে। মাদক ইয়াবা খাইয়ে তথাকথিত নেতারা নেতৃত্ব কে ধ্বংস করছে।

 

ঐ সকল তথাকথিত নেতাদের বিরুদ্ধে আমাদের অবস্থান। আমি ও জেলা প্রশাসক সকল নেতৃবৃন্দ ও জনসাধারণ মিলে নারায়ণগঞ্জ কে সন্ত্রাস মুক্ত,মাদক মুক্ত, জঙ্গী মুক্ত,  চাঁদা বাজ মুক্ত শান্তির শহর হিসাবে প্রতিষ্ঠিত করব।


এ সময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিমউদ্দীনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ র‌্যাব ১১’র সিও শমসের উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, জেলা মহিলালীগের সভাপতি শিরীন বেগম, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দনশীল প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর