শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

আবদুস সাত্তারের মৃত্যুতে কাউন্সিলর নাজমুল আলম সজলের শোক প্রকাশ

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা জাসদের সভাপতি, ফতুল্লার কাশিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও একাত্তরের মহান মুক্তিযুদ্ধে নারায়ণগঞ্জের মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুস সাত্তারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি শেখ নাজমুল আলম সজল।

এক শোক বার্তায় কাউন্সিলর সজল মরহুম আবদুস সাত্তারের আত্মার মাহফেরাত কামনার পাশাপাশি তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

নাজমুল আলম বলেন, বীর মুক্তিযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার চাচার মৃত্যুতে আমি একজন অভিবাবক হারালাম। আমি জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার বহু আগে থেকে সাত্তার চাচা আমাকে চলার পথে বিভিন্ন সময় দিক নিদের্শনা প্রদান করেছেন। আমি জনপ্রতিনিধি হওয়ার পর থেকে এখন পর্যন্ত আমার চলার পথে সর্ববিষয়ে সাত্তার চাচার অবদান ছিল অপরিসীম। তিনি সব সময় আমাকে আমার ওয়ার্ডবাসীর জন্য কল্যাণকর কাজের ব্যাপারে পরমার্শ দিয়েছেন, উপদেশ দিয়েছে এবং নিজেও সকল ভাল কাজগুলো সর্বাত্মক সহযোগীতা করেছেন। তারর মৃত্যুতে আমি যেমন আমার একজন অভিভাবক হারিয়েছি ঠিক তেমনি দেওভোগবাসী হারালো নারায়ণগঞ্জের রাজনীতি থেকে একজন চৌকস রাজনীতিবিদকে। যা বৃহত্তর দেওভোগবাসীর জন্য অপূরনীয় ক্ষতি হয়ে থাকবে।আমি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করি। মহান আল্লাহ যেন উনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। সেই সাথে আমি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

 

প্রসঙ্গত, বীর মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার বার্ধক্যজনিত কারণে সোমবার (২০ এপ্রিল) ভোরে দেওভোগ পানির ট্যাংকি এলাকায় নিজ বাসভবনের ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। সোমবার বাদ যোহর দেওভোগ মাদ্রাসা মাঠে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে মাসদাইর কবরস্থানে দাফন করা হয়। 

 

প্রবীণ রাজনীতিক আব্দুস সাত্তার প্রতিষ্ঠালগ্ন থেকে আমৃত্যু জাসদের রাজনীতিতে যুক্ত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর