শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

আন্তর্জাতিক ভেটারেন্স ফুটবল টুর্নামেন্টে পোকন’র থাইল্যান্ড যাত্রা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ইষ্ট কলকাতা ভেটারেন্স ক্লাবের হয়ে আন্তর্জাতিক ভেটারেন্স ফুটবল টুর্নামেন্ট খেলতে থাইল্যন্ডের ফুকেট যাত্রা করেছেন নারায়ণগঞ্জ ফ্রেন্ডেস ভেটারেন্স ক্লাব এর সভাপতি মো. জাহাঙ্গীর কবির পোকন। আজ রাতে তিনি ইসপাইসি জেড বিমানে বাংলাদেশ ত্যাগ করবেন। আগামী শনিবার ফুকেটে এই ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত হবে।

 

পোকন জানান, ইষ্ট কলকাতা ভেটারেন্স ক্লাব আমন্ত্রনে আন্তর্জাতিক ফুটবল টুনামেন্ট খেলতে থাইল্যান্ড যাচ্ছি। সেখানে একশত একটি দেশের সাথে খেলা হবে। লন্ডন, ভারত নেপাল, ভোটান সহ অনেক দেশ এই আন্তর্জাতিক ভেটারেন্স ফুটবল টুনামেন্টে অংশ গ্রহন করবে। তাই তিনি সবার দোয়া চেয়েছেন। 

 

পোকন ইতিপূর্বে ভারতের বারাসাত, কল্যানী, হুগলী, হাওরা, বাদনান সহ বিভিন্ন স্থানে প্রর্দশনী ফুটবল ম্যাচ খেলে জয় নিয়ে দেশে ফিরেছেন। তিনি নারায়ণগঞ্জ ফ্রেন্ডস ভেটারেন্স ক্লাব এর সভাপতি। এছাড়া তিনি খানপুর পোলষ্টার ক্লাবের সাবেক সভাপতি। 

 

২০১২ সালে ভারতের কলিম্পতে নারায়ণগঞ্জ সোনালী অতিঁত ক্লাব এর হয়ে আন্তর্জাতিক ভেটারেন্স ফুটবল টুনামেন্টে অংশ নিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেনে। ওই সময় টুনামেন্টের সেরা অধিনায়কের পুরস্কার লাভ করেন পোকন। 

খেলাধূলার পাশাপাশি এক সময় তিনি টিভি নাটকেও অভিনয় করে সুনাম অর্জন করেছেন। তার অভিনিত নাটক ঐ আসে আমির আলী, ধরাবাহিক রূপনগর সহ প্রভৃতি নাটকে তিনি অভিনয় করেছেন। 
 

এই বিভাগের আরো খবর