শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

আন্তঃকলেজ ক্রীড়া প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ কলেজ চ্যাম্পিয়ন

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আন্তঃজেলা কলেজ ক্রীড়া প্রতিযোগীতায় ঢাকা জোনে ছেলেদের গ্রুপে ফুটবল ও ক্রিকেটে এবং মেয়েদের গ্রুপে  ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ার  গৌরব অর্জন করেছে নারায়ণগঞ্জ কলেজ ।  
 
বৃহস্পতিবার  (২৮ নভেম্বর) এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। বিকেলে ওসমানী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফুটবলে জোন ফাইনালে হারিসের হাট্রিকে  নারায়ণগঞ্জ কলেজ ৫-০ গোলে মুন্সিগঞ্জ মীরকাদিম কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় । নারায়ণগঞ্জ কলেজের পক্ষে হারিস তিনটি ছাড়াও লিমন,শাহরিয়ার একটি করে গোল করে।
 
এর আগে দুপুরে একই মাঠে মেয়েদের ফুটবলে উত্তেজনাপূর্ণ খেলায় নারায়ণগঞ্জ কলেজ ট্রাইব্রেকারে ৩-২ গোলে সাভার সরকারি কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ে গোলশূন্যভাবে শেষ হয়। অতিরিক্ত সময়ে কোন গোল না হওয়ায় খেলা ট্রাইব্রেকারে গড়ায়।
 
অন্যদিকে সকালে শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ছেলেদের ক্রিকেটে ফাইনালে  নারায়ণগঞ্জ কলেজ ৬ উইকেটে সাভার কমার্স ফাইন্যান্স এন্ড ম্যানেজমেন্ট কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। সাভার কমার্স ফাইন্যান্স এন্ড ম্যানেজমেন্ট কলেজ সব উইকেট হারিয়ে ৯৭ রান করে। জবাবে নারায়ণগঞ্জ কলেজ ১৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০১ রান করে চ্যাম্পিয়ন হয়। নারায়ণগঞ্জ কলেজের জান্নাত সর্বোচ্চ ৫৬ রান সংগ্রহ করে।
                      
নারায়ণগঞ্জ কলেজের ফুটবল দলের কোচ হিসেবে বিদ্যুৎ,সহকারী কোচ লিখন ও ক্রিকেট দলের কোচ হিসেবে মাকসুদ উল আলম দায়িত্ব পালন করেন। টিম ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করেন কলেজের শিক্ষক শরীফ মোহাম্মদ আরিফ মিহির ।
 
নারায়ণগঞ্জ কলেজের এ সাফল্যে নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ কলেজ গভর্নিং বডির সভাপতি এ কে এম সেলিম ওসমান বিজয়ীদের অভিন্দন জানিয়েছেন।
 

এই বিভাগের আরো খবর