বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

আদালতপাড়ায় ভিক্ষুক বেশে শিশু অপহরণকালে বৃদ্ধা গ্রেফতার

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলাআদালত পাড়ায় রাহেলা বেগম নামে এক বৃদ্ধা ভিক্ষুক সেজে দুই বছরের এক শিশুকে অপহরণের চেষ্টাকালে হাতেনাতে আটক করে পুলিশের কাছে তুলে দিয়েছে জনতা। বুধবার (১৭ জুলাই) বেলা ১১ টার দিকে আদালতের বার কাউন্সিলের কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শিশুটির মা তানিয়া আক্তার তানহা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অপহরণের চেষ্টাকারী রাহেলা বেগমকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। 

অভিযুক্ত বৃদ্ধা রাহেলা বেগম সদর উপজেলার ফতুল্লা থানার মুসলিমনগর এলাকার হাসেন মিয়ার স্ত্রী। সে ভিক্ষুকের বেশে অপহরণ করে বেড়ায় এবং সুযোগ পেলে শিশু অপহরণ করে বলে পুলিশ ধারণা করছে।

মামলার এজাহারে বাদী তানিয়া আক্তার তানহা উল্লেখ করেন, বুধবার ব্যক্তিগত কাজে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় যান। বেলা অনুমান এগারোটার দিকে তার দুই বছরের ছেলেকে নিয়ে আদালত প্রাঙ্গনে বার কাউন্সিলের নির্মানাধীন ভবনের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে বোনের সাথে কথা বলছিলেন। 

এসময় অভিযুক্ত রাহেলা বেগম ভিক্ষুকের বেশে তাদের সামনে আসে এবং তাদের অজ্ঞাতসারে কৌশলে তার দুই বছর বয়সী শিশু সন্তান আরিয়ানকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। 

এসময় তার ডাক-চিৎকার শুনে আশপাশের পথচারীরা ওই অপহরণকারী বৃদ্ধাকে হাতে-নাতে আটক করে। পরে ফতুল্লা থানা পুলিশকে জানালে পুলিশ এসে তাকে আটক করে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক বৃদ্ধার কাছ থেকে শিশুটিকে উদ্ধারের পর তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর