বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

আজাদসহ ৪৬ নেতা-কর্মীর বিরুদ্ধে বিস্ফোরক মামলায় চার্জ গঠন

প্রকাশিত: ২০ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : আড়াইহাজার থানার একটি বিস্ফোরক মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ ৪৬ নেতা-কর্মীর বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে । মামলা নং ৫(১২)১৩ ।


বুধবার ( ২০ মার্চ ) নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালত আফতাবুজ্জামানের আদালতে আজাদসহ নেতা-কর্মীরা হাজিরা দেন । আসামিদের উপস্থিতিতে চার্জ গঠন করা হয় । পরবর্তী সাক্ষীর জন্য দিন ধার্য করা হয়েছে ।


আসামি পক্ষের আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, এটি একটি রাজনৈতিক হয়রানিরমূলক মামলা । এই মামলার সাথে নজরুল ইসলাম আজাদসহ নেতা-কর্মীদের বিন্দুমাত্র সম্পৃক্ততা নেই । এ সকল মিথ্যা বানোয়াট মামলা দিয়ে বিএনপিকে দমন করা যাবে না ।


এ সময়ে আদালতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি প্রমুখ ।


আসামিদের মধ্যে উপস্থিত ছিলেন, আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক মোঃ জুয়েল আহমেদ , যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, যুগ্ম আহ্বায়ক শফিউদ্দিন শফু, আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক কবির হোসেন, বিএনপি নেতা আহসান হাবিব, যুবদল নেতা জামাল হোসেন, এড. সিদ্দিকুর রহমান, ছাত্রদল নেতা মো.রাফেল, পরান প্রমুখ।

এই বিভাগের আরো খবর