মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

আজাদসহ না`গঞ্জ বিএনপির শতাধিক নেতাকর্মীর হাজিরা

প্রকাশিত: ৯ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় পুলিশের দায়েরকৃত নাশকতার মামলায় কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ জেলা ও মহানগর বিএনপির শতাধিক নেতাকর্মী আদালতে হাজিরা দিয়েছেন ।

 

সোমবার ( ৯ মার্চ ) সকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত শাহ্ মোহাম্মদ জাকির হোসেন, অতিরিক্ত জেলা ও দায়রা দ্বিতীয় আদালত শেখ রাজিয়া সুলতানা ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কায়সার আলমের আদালতে এ হাজিরা দেন তারা ।

 

আসামিরা পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান জানান, নারায়ণগঞ্জের বিভিন্ন থানার পুলিশের দায়েরকৃত নাশকতার মামলায় কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ জেলা ও মহানগর বিএনপির অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী আদালতে হাজিরা দিয়েছেন ।

 

তিনি আরও বলেন,  এগুলো মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা । এসব মামলায় বিএনপির নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই । শুধুমাত্র বিএনপির রাজনীতি করার অপরাধে এই মামলা গুলো দায়ের করা হয়েছে ।

 

আসামিরা হলেন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, যুগ্ম সম্পাদক মনিরুল আলম সজল, জেলা বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক আশরাফুল হক রিপন, সহ যুব বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ, সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম স্বপন, মহানগর মহিলা দলের সভানেত্রী রাশিদা জামাল,  মহানগর যুবদলের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন মন্টি, সহ-সভাপতি আক্তার হোসেন সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আরিফুজ্জামান ইমন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম খোকন, সহ - সাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্লাহ , স্বেচ্ছাসেবক দলনেতা মোঃ মনির প্রমুখ ।

এই বিভাগের আরো খবর