বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

আজই জামিনে বের হচ্ছেন বেপরোয়া কাউন্সিলর ডিসবাবু

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : চাঁদাবাজি, ডাকাতি, অপহরণসহ মোট ৮টি মামলায় জামিন নিয়ে বেপরোয়া ও বিতর্কিত ওয়ার্ড ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ওরফে মাউরা বাবু ওরফে ডিসবাবু কারাগার থেকে বের হচ্ছেন। সবগুলো মামলায় জামিন পাওয়ায় বৃহস্পতিবারই কারাগার থেকে মুক্তি পাচ্ছেন ডিসবাবু এমন তথ্য নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর মো.হাবিবুর রহমান। 

 

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি চাঁদাবাজি মামলায় (নং-৪৯/৫/১৯) জেলা ও দায়রা জজ আদালতে ডিসবাবুর আইনজীবীরা জামিন আবেদন করেন। পরে জেলা ও দায়রা জজ মো.আনিসুর রহমান শুনানি শেষে জামিন আবেদন মঞ্জুর করেন। 

 

গত ১৮ এপ্রিল বন্দরের ফরাজিকান্দা এলাকার ডিস ব্যবসায়ী হাসানের কাছ থেকে দশ লাখ টাকার চাঁদা দাবি করেন ডিস বাবু। চাঁদাবাজির অভিযোগ এনে হাসান ডিসবাবুর বিরুদ্ধে বিরুদ্ধে বন্দর থানায় একটি চাদাঁবাজি মামলা দায়ের করে। ওইদিন দুপুর আড়াইটায় সদর উপজেলার পাইকপাড়া এলাকা থেকে ডিসবাবুকে গ্রপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

এরপর গত ২১ এপ্রিল মাসদাইর এলাকার সফিকুল ইসলাম কুসুম ও পশ্চিম দেওভোগ এলাকার মোক্তার হোসেন চাঁদাবাজির অভিযোগ তুলে ডিসবাবুর বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করেন। এছাড়াও গত ২৮ এপ্রিল অপহরণসহ চাঁদাবাজির অভিযোগ তুলে ১৭ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা বারেক মিয়া ডিসবাবুর বিরুদ্ধে মামলা দায়ের করেন। এছাড়া ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ওরফে মাওরা বাবু  ওরফে ডিসবাবুর নামে ডাকাতির মামলায় সম্পূরক চার্জশীট গ্রহণ করে তাকে গ্রেপ্তার দেখিয়ে সিডব্লিউ প্রেরণ করে সদর মডেল থানা পুলিশ।

 

২০১৩ সালের ১২ জুলাই ডাকাতির অভিযোগ তুলে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন ৯৩নং শাহসুজা রোডের জল্লারপাড় এলাকার সালাহউদ্দিন এর ভাড়াাটিয়া মো.রাজ্জাক ওরফে আঃ ছালাম (৫৮)। এছাড়া ডিসবাবুর বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ। ধীরে ধীরে ডিসবাবুর বিরুদ্ধে অভিযোগের পাহাড় জমা হচ্ছে। ডিসবাবুর  নানা অপকর্ম ও কুকীর্তি প্রকাশ্যে আসতে থাকে। ডিসবাবুর বিরুদ্ধে এপর্যন্ত ৮টি মামলা দায়ের করা হয়েছে। সবগুলো মামলায় জামিন থাকায় আজ বৃহস্পতিবারই কারাগার থেকে মুক্তি পাচ্ছে ডিসবাবু। 
 

এই বিভাগের আরো খবর