বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

আজ তুমি পরিশ্রম করবে কাল তুমি সুফল ভোগ করবে : রাব্বী মিয়া

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, আমি পদন্নতি পেয়ে নিজেকে গর্বিত মনে করছি। কারন এটা আমার জীবনের একটি বড় সাফল্য। আমি ছাত্র জীবন থেকেই কঠোর পরিশ্রম করেছি। আর এ কঠোর পরিশ্রমের কারনেই আল্লাহ আমাকে এপর্যন্ত এনে দিয়েছে। 

বাংলাদেশ সরকারের যুগ্নসচিব হিসাবে পদোন্নতি পাওয়া জেলা প্রশাসক রাব্বী মিয়াকে স্কাউটের পক্ষ থেকে  সংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা বিনিময় কালে জেলা প্রশাসক রাব্বী মিয়া এসব কথা বলেন। মঙ্গলবার (১৮ জুন) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নারায়নগঞ্জ জেলা ও সদর উপজেলার স্কাউস এর নেতৃবৃন্দদের পক্ষ থেকে এই শুভেচ্ছা জানানো হয়। 

এসময় তিনি ছাত্রদের উদ্দেশ্যে বলেন, আমি মহাদেশের প্রত্যেকটি দেশ ঘুরেছি। দেশে বিদেশে বড় বড় হোটেলে থেকেছি খেয়েছি। এমনকি একদিনের ব্যবধানে তিনটি দেশ ভ্রমন করেছি। আর তা করেছি সরকারি খরচে। 

আমি চাই তোমরাও আমার মত সরকারি খরচে বিভিন্ন দেশ ভ্রমন করো। আর এজন্য প্রয়োজন কঠোর অধ্যবসায়। আজ তুমি পরিশ্রম করবে কাল তুমি সুফল ভোগ করবে। 


জেলা প্রশাসক বলেন, নিজেকে ভাল বাসতে শিখবে। নিজের পিতামাতাকে সন্মান করবে। গুরুজনকে ভক্তি করবে। তাহলে তুমি একদিন এই সমাজে প্রতিষ্ঠিত হবে।  তিনি আরো বলেন, তোমরা মাদক, জঙ্গিবাদ থেকে দূরে থাকবে। কারন মাদক জঙ্গিবাদ থেকে দূরে না থাকলে তুমি প্রতিষ্ঠিত হতে পারবে না। 

জেলা প্রশাসক বলেন, আমি তিন বছর যাবৎ নারায়ণগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছি, অবশ্যই এটা আমার একটা বড় পাওয়া। এজন্য আল¬াহর নিকট আমি শুকরিয়া জানাই। 


এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ, সিভিল সার্জন ডা. মো. ইমতিয়াজ, জেলা লেডি ক্লাবের সভাপতি নাজমুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আকতার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা তথ্য অফিসার সিরাজউদৌলা, উপজেলা শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ড, পাবলিক প্রসিকিউটর এডভোকেট ওয়াজেদ আলী খোকন, সদর উপজেলার চেয়ারম্যান আজাদ বিশ্বাস, নারায়নগঞ্জ জেলা স্কাউট এর সাধারন সম্পাদক ফজলুল হক ভূইয়া মন্টুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
 

এই বিভাগের আরো খবর