বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

আগামীকাল এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ হবে আগামীকাল বৃহষ্পতিবার। সকাল ১০টায় গণভবনে প্রথ শেখ হাসিনার কাছে শিক্ষাবোর্ডগুলোর ফলাফলের সারসংক্ষেপ তুলে দেবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

 

আগামীকাল দুপুর ১টায় সচিবালয়ে শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে বিস্তারিত ফল তুলে ধরবেন শিক্ষামন্ত্রী।

 

এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয় গত ২ এপ্রিল। তত্ত্বীয় পরীক্ষা চলে ১৩ মে পর্যন্ত। আর ১৪ থেকে ২৩ মের মধ্যে অনুষ্ঠিত হয় ব্যবহারিক পরীক্ষা।

 

জেলা শিক্ষা অফিসের পরিসংখ্যান অনুযায়ী, নারায়ণগঞ্জ জেলা থেকে এ বছর এইচ.এস.সি ও সমমানের পরীক্ষায়  মোট ২১ হাজার ৬ শ’ ৯৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে।

 

এর মধ্যে এইচ.এস.সি পরীক্ষায় পরীক্ষার্থীর সংখ্যা ২০ হাজার ৯৩ জন, মাদ্রাসা ও আলীম বিভাগ হতে ১ হাজার ৪৭ জন পরীক্ষার্থী এবং এইচ.এস.সি (ভোকেশনাল/বিএম) ৫শ’ ৫৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে।

 

জলা শিক্ষা অফিসের পরিসংখ্যান অনুযায়ী, নারায়ণগঞ্জ জেলা থেকে এ বছর এইচ.এস.সি ও সমমানের পরীক্ষায়  মোট ২১ হাজার ৬ শ’ ৯৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে। এর মধ্যে এইচ.এস.সি পরীক্ষায় পরীক্ষার্থীর সংখ্যা ২০ হাজার ৯৩ জন, মাদ্রাসা ও আলীম বিভাগ হতে ১ হাজার ৪৭ জন পরীক্ষার্থী এবং এইচ.এস.সি (ভোকেশনাল/বিএম) ৫শ’ ৫৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে।

এই বিভাগের আরো খবর