বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

আগামী প্রজন্মের জন্যই আলীগঞ্জ মাঠটা চাই : এড.দিপু

প্রকাশিত: ১৬ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের অন্যতম সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেছেন, আমরা এখানে (আলীগঞ্জ মাঠে) এসেছি জনগণের দাবির সাথে একাত্মতা ঘোষণা করার জন্য। দাবিটা কি? কোন লাইসেন্স না, পারমিট না, চাকরি না। দাবি আমরা খেলতে চাই। আমারদের আগামী প্রজন্মকে উন্নতভাবে গড়ে তোলার জন্য আমাদের এই (আলীগঞ্জ) মাঠটা চাই। 

 

শনিবার (১৫ জুন)  বিকেলে আলীগঞ্জ মাঠ রক্ষা আন্দোলন কমিটির উদ্যেগে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বরেন। দেশের সেরা সাবেক তারকা ফুটবল খেলোয়াররা প্রীতি ম্যাচে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। 

 

আনিসুর রহমান দিপু বলেন, এখানে মাননীয় মেয়র আছে, আমরা যারা সমাজসেবা করি এবং যারা জনপ্রতিনিধি তাঁরা বক্তৃতায় বলি আমরা লড়াই, সংগ্রাম, কাজ করছি আগামী প্রজন্মকে একটি সুন্দর নারায়ণগঞ্জ উপহার দেয়ার জন্য।  কিন্তু মাঠ দখল করে মাঠ অন্য মানুষের হাতে তুলে দিয়ে আগামী প্রজন্মের জন্য উন্নত নারায়ণগঞ্জ গড়ে তোলা যায় না। 

 

তিনি বলেন, আমাদের ভাই পলাশ বলেছেন প্রতিটি খেলায় একটি করে মাঠ থাকতে হবে। এটা শুধু আমাদের দাবি নয়, এটি আমাদের ক্ষমতাসীন দলের (আওয়ামীলীগ) নির্বাচনের ইসতেহারের অঙ্গীকার। এবং তা আমরা বাস্তবায়ন করবো।

 

আনিসুর রহমান দিপু আরো বলেন, আলীগঞ্জ মাঠ থাকতে হবে। আলীগঞ্জ মাঠ কারো কাছে বিক্রি করে দিয়ে নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়িত হবেনা। আমাদের নেত্রী সেই ভুল করবেন না। আমি মাননীয় মেয়রের মাধ্যমে বলতে চাই আপনি এই কথাগুলো সর্বোচ্চ মহলে পৌঁছে দিবেন, এটা মানুষের গণদাবি। 

 

আলীগঞ্জ মাঠ রক্ষা আন্দোলন কমিটির প্রধান সমন্বয়ক ও আলীগঞ্জ ক্লাবের সভাপতি কাউসার আহমাদ পলাশের সভাপতিত্বে অনুষ্ঠানে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম, আলীগঞ্জ কেন্দ্রিয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মফিদুল ইসলাম, কুতুবপুর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জজ, আলীগঞ্জ কেন্দ্রিয় জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মনির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরো খবর