শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো তিনদিনব্যাপী বিভাগীয় জোড় জমায়েত

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আখেরী মোনাজাতের মধ্য দিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লায় দেশের ১১টি জেলার আলেমী সূরার তাবলীগ জামাতের তিনদিনব্যাপী বিভাগীয় জোড় জমায়েত শেষ হয়েছে।

রোববার (১ ডিসেম্বর) দুপুরে আখেরী মোনাজাত পরিচালনা করেন পাকিস্তানের আলেম মাওলানা আকবর শরীফ। জোড় জমায়েত এলাকায় ও আশপাশ এলাকার সার্বিকভাবে নিরাপত্তা বেস্টনিতে নজরদারিতে ছিল। বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের শীর্ষ স্থানীয় মুরুব্বী এ জোড় জমায়েত অংশ নেন বলে সংশ্লিষ্টরা জানান। জমায়েতে প্রায় লক্ষাধিক লোক হয়েছে বলেও জানান।

তিন চিল্লায় থাকা নারায়ণগঞ্জ, ঢাকা, মুন্সিগঞ্জ, নরসিংদী, মানিকগঞ্জ, বরিশাল, ভোলা, বরগুনা, পটুয়াখালি, পিরোজপুর, ঝালকাঠি, জেলার আলেমী সূরার তাবলীগ জামাতের লোকজন অংশ নেন। গত শুক্রবার সকাল থেকে শুরু হয়ে ৩ দিন ব্যাপী বিভাগীয় জোড় জমায়েত শেষ হয় রবিবার।

জেলা পুলিশ পক্ষ থেকে জোড় জমায়েত এলাকায় তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা ছিল। পোশাকধারী পুলিশ, সাদা পোষাকে পুলিশ, যানবাহন নিয়ন্ত্রণে ট্রাফিক পুলিশ, ওয়াচ টাওয়ার, সিসি ক্যামেরা ডিউটি সহ প্রায় সহ¯্রাধিক অফিসার-ফোর্স নিরাপত্তা ডিউটিতে মোতায়েন করা হয়েছিলো। 

এই বিভাগের আরো খবর