বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

আকাশকে অনুপ্রেরণা দিতে অয়ন ওসমানের আর্থিক সহযোগীতা

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ইতালির বিখ্যাত গাড়ি প্রতিষ্ঠান ল্যাম্বোরগিনি’র আদলে একটি গাড়ি তৈরী করেছেন ফতুল্লার লামাপাড়া এলাকার আকাশ আহমেদ। আকাশ আহামেদের প্রশংসনীয় এই কাজে অনুপ্রেরণা দিতে আর্থিক সহযোগীতা করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান।


বৃহস্পতিবার রাতে ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা শাহরিয়া রেজা হিমেলের মাধ্যমে অয়ন ওসমানের এক লাখ টাকা আকাশ আহমেদের হাতে তুলে দেন। 
শাহরিয়া রেজা হিমেল জানান, আকাশের কাজে আরো উৎসাহ যোগাতে সাংসদ পুত্র অয়ন ওসমান আর্থিক সহযোগীতা করেছেন। আর এই অর্থ দিয়ে আকাশ তার মেধাকে আরো বিকশিত করার সুযোগ পাবে। 


এদিকে, অয়ন ওসমানের অর্থ পেয়ে আনন্দিত আকাশ। অয়ন ওসমানের এই অর্থ দিয়ে নিজের কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে দেশের জন্য কিছু করার প্রত্যাশা ব্যক্ত করেছেন আকাশ আহমেদ। 


উল্লেখ্য, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে অবস্থিত অটোরিকশা ওয়ার্কশপে তৈরি হয়েছে (ল্যাম্বোরগিনি) এর আদলে একটি গাড়ি।  এ গাড়িটি ঘণ্টায় ৪৫ কিলোমিটার বেগে প্রায় ১০ ঘণ্টা পাড়ি দিতে সক্ষম।

 

আর এটি তৈরি করেছেন নারায়ণগঞ্জ ফতুল্লার লামাপাড়া এলাকার আকাশ আহমেদ। গাড়ির ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার পরই ভাইরাল হয়।
 

এই বিভাগের আরো খবর