বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

আওয়ামী প্যানেল থেকে ক্রীড়া পদে এড. স্বপন ভূঁইয়ার মনোনয়নপত্র ক্রয়

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আসন্ন নির্বাচন-২০২০-২০২১ এ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনিত প্যানেল থেকে ক্রীড়া সম্পাদক পদে মনোনয়নপত্র ক্রয় করেছেন বর্তমান কমিটির আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া ।

 

সোমবার ( ১৩ জানুয়ারি ) দুপুরে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ উর রউফ ও মনোনয়ন বোর্ডের সদস্য সচিব অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকনের হাত থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন ক্রীড়া সম্পাদক প্রার্থী এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া ।

 

এ সময়ে ক্রীড়া সম্পাদক পদপ্রার্থী এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সকল আইনজীবীদের কাছে দোয়া ও সমর্থন চেয়ে বলেন, বিগত ২০১৮- ১৯ সালের নির্বাচনে সদস্য পদে ও ২০১৯-২০ সালের নির্বাচনে আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক পদে আইনজীবীরা আমাকে উৎসাহিত করে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। 

 

আমি আমার সকল আইনজীবীদের কাছে চির কৃতজ্ঞ ও ক্রনি । আইনজীবীদের দোয়া ও ভালোবাসায় অনুপ্রেরিত হয়ে আসন্ন নির্বাচনে ক্রীড়া সম্পাদক পদে মনোনয়নপত্র ক্রয় করেছি । ইনশাল্লাহ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ যদি আমাকে ক্রীড়া পদে মনোনয়ন দেয় তাহলে বিপুল ভোটে বিজয়ী হবো । তাই আসন্ন আইনজীবী সমিতির নির্বাচনে সকল আইনজীবীদের দোয়া ও সমর্থন কামনা করছি।
 

এই বিভাগের আরো খবর