শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

অপহরণের ৪ দিন পর স্কুল ছাত্রী মুন্সিগঞ্জ থেকে উদ্ধার, গ্রেপ্তার ১

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : অপহরণের ৪ দিন পর বন্দরের অপহৃতা স্কুল ছাত্রীকে (১৪) কে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আব্দুল হাকিম (২১) নামে এক অপহরণকারীকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। সোমবার (২০ জানুয়ারি) রাতে মুন্সিগঞ্জ জেলার লৌহজং এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।


জানা গেছে, বন্দরের নবীগঞ্জ র্গালস স্কুলের নবম শ্রেণিতে লেখাপড়া করে আসছে। গত ১৫ জানুয়ারি বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়া পথে নবীগঞ্জ নোয়াদ্দা এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে আব্দুল হাকিম (২০) বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে অপহরণ করে আত্মগোপন করে। 


এ ব্যাপারে অপহৃতা স্কুল ছাত্রীর বড় বোন বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। অপহরণ মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আলীসহ সঙ্গীয় র্ফোস সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলার লৌহজং এলাকা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারিকে গ্রেপ্তার করে। 


এ রির্পোট লেখা পর্যন্ত উদ্ধারকৃত স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষা শেষে মঙ্গলবার দুপুরে ২২ ধারায় আদালতে প্রেরণ করে। গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর