বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

অপহরণের পর কিশোরীকে ধর্ষণের অভিযোগ, আটক ২

প্রকাশিত: ১৯ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে ১৪ বছরের কিশোরীকে অপহরণের পর ধর্ষনের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। 
গ্রেফতারকৃতরা হলেন, ৮নং ওয়ার্ডের গোদনাইল ধনকুন্ডা ক্যানেল পাড় এলাকার আ: বারেকের ছেলে ভন্ড কবিরাজ মিন্টু ওরফে মন্টু পচা (৪৩) ও তার সহযোগী রংপুর জেলার কোতয়ালী থানার সাহেবগঞ্জ এলাকার অজিত খানের ছেলে মাহাদী হাসান খান (২৭)। 


এ ঘটনায় রোববার  ভুক্তভোগী  কিশোরীর বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। এর আগে শনিবার (১৮ মে) বিকেলে সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ডের কদমতলী এলাকা থেকে তাদের গ্রেফতার ও অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আহমেদ।  


 মামলা এজহার সূত্রে জানা যায়,  জ্বীন সাধক ও কবিরাজ হিসেবে মন্টু পচা ধনকুন্ডা এলাকায় ব্যাপক পরিচিত। সেই সুবাদে ভুক্তভোগী ঐ কিশোরীর অসুস্থতাজনিত কারণে  ভন্ড কবিরাজ মন্টুর সাথে পরিচয় হয়। পরে গত ৮ই মে মন্টু ঐ কিশোরীকে অপহরণ করে কুমিল্লায় অজ্ঞাতস্থানে নিয়ে যায়। 


পরের দিন ৯ মে কিশোরীর বাবা সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করলে  পুলিশ কিশোরীকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান  পরিচালনা করে। পরে জানতে পারে কবিরাজ মন্টু মিয়া সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ডের কদমতলী এলাকায় অবস্থান করছে। ঐ এলাকায় অভিযান চালিয়ে একটি ঘর থেকে কিশোরীকে উদ্ধার ও দুজনকে গ্রেফতার করা হয়।  উদ্ধারের পর নির্যাতনের বিষয়টি কিশোরী তার পরিবারকে জানায়। 


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আহমেদ জানান, মামলা দায়েরের পর অভিযুক্তদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 
 

এই বিভাগের আরো খবর