শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

অন্যায় কাজ করলে কাউকে ছাড় দেওয়া হবে না : এসপি হারুন 

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, কারা মাদক ব্যবসা, সন্ত্রাসী, চাঁদাবাজি করে সেটা আপনারা জানেন। সে হয়তো কোন চেয়ারম্যান, মেম্বার কিংবা কোন মুরুব্বির ছেলে হতে পারে। আপনারা সাহস পাচ্ছেন না, ভয় পাচ্ছেন। আপনারা সে ভয়টি পাবেন না। আমাদের তথ্য দিন। কাউকে ছাড় দেওয়া হয় নাই, অন্যায় কাজ করলে কাউকে ছাড় দেওয়া হবেও না।


শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে আলীরটেক ইউনিয়নের কুড়েরপাড় হাই স্কুল মাঠে সদর মডেল থানার উদ্যোগে ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, আপনার সন্তানরা স্কুলে যায় কিনা সেদিকে অভিভাবকরা খেয়াল রাখবেন। আমরা এমন তথ্য পাই, সন্তানকে আপনারা এতো আদর করেছেন, এখন সেই সন্তান বাবাকেও মারে, মাকেও মারে। তাদের বিরুদ্ধে আমাদের অভিযান। যদি কোন সন্তান তার বাবা-মাকে অত্যাচার করে সে তথ্যটুকু আমাদের দিবেন। তার বিরুদ্ধে আমরা কঠোর এ্যাকশনে যাবো।


আলীরটেকে একটি পুলিশ ফাঁড়ির প্রয়োজনের কথা উল্লেখ করে তিনি বলেন, আমরা পুলিশ হেডকোয়াটার্সে এ বিষয়ে প্রস্তাব রাখবো।এর আগে কিছু পুলিশ সদস্য দিয়ে এখানে একটি মোবাইল টিম করে দেবো। যাতে প্রতিদিন পুলিশ এসে এখানে খবর রাখতে পারে। তাছাড়া আপনাদের কাছেই নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়, আপনারা যেকোন সময়ে আসবেন সমস্যা জানাবেন। 


তিনি আরও বলেন, অন্যায়ের বিরুদ্ধে সকলে একত্রে কাজ করলে, রুখে দাঁড়ালে সন্ত্রাস থাকবে না। সকলে মিলে কাজ করতে হবে। নারায়ণগঞ্জে একটা পরিবর্তন এসেছে। কোন পুলিশ সদস্য মাদক ব্যবসায়ী, সন্ত্রাসকে প্রশ্রয় দিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 


সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত এবং অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মো.মেহেদী ইমরান সিদ্দিকী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মতিউর রহমান মতিসহ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই বিভাগের আরো খবর