শনিবার   ৩০ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭   ০৭ শাওয়াল ১৪৪১

এবার ভারতের প্রধানমন্ত্রী মোদিকে কটাক্ষ করে নোবেলের স্ট্যাটাস

বিনোদন ডেস্ক

যুগের চিন্তা

প্রকাশিত : ০৪:০৯ এএম, ২৩ মে ২০২০ শনিবার

জি-বাংলার ‘সারেগামাপা-২০১৯’ খ্যাত কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। সংগীত ক্যারিয়ারের শুরু থেকেই সমালোচনার জন্ম দিয়ে আসছেন এই কণ্ঠশিল্পী। এবার তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করেছেন তিনি।


স্ট্যাটাস দেওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে চলছে সমালোচনার ঝড়। নোবেলকে এক প্রকারে তুলোধুনো করেছে নেটিজেনরা। এমনকি তিনি জাতীয় সংগীত নিয়েও মন্তব্য করে সমালোচিত হয়েছে। নোবেল এসব স্ট্যাটাস দিয়ে যতটা সুনাম অর্জন করেছিলেন তার চেয়ে বেশি দুর্নাম অর্জন করেছেন সাধারন মানুষে কাছে।


স্ট্যাটাসে নোবেল লিখেন-স্ক্যান্ডাল আমার হবে না তো হবে কার? চায়ের দোকানদার নরেন্দ্র মোদির? কে দেখবে চা-ওয়ালার স্ক্যান্ডাল? অন্যদিকে আমাকে নগ্ন দেখার মধ্যে তো বিরাট তৃপ্তি তাইনা? নাহলে কি স্ক্যান্ডাল এত ভাইরাল হয়?


মন্তব্যে একজন লিখেছেন-আপনে তো মহান। আপনার টয়লেটের পিক দেখার জন্যও লোকে অধীর আগ্রহ নিয়ে বসে থাকে। আপনাকে আমার স্যালুট। জয় নোবেল বাবাজির জয়।


আরেকজন লিখেছেন-এই নোবেলের গান জীবনেও শুনিনি। আজ এর কথাবার্তা শুনে মনে হচ্ছে, থার্ড ক্লাস শিল্পী হওয়ার যোগ্যতাও তার নাই। ভাই, নোবেল রানু মন্ডল আপনার চেয়ে বড় মাপের শিল্পী।


প্রায় নোবেল  বড় বড় ব্যক্তিদের নিয়ে বিরূপ মন্তব্য করেন। এর আগে  গত মঙ্গলবার দেশের মিউজিক ইন্ডাস্ট্রিকে প্রায় চ্যালেঞ্জ ছুঁড়ে দেন নোবেল। তার দাবি গত ১০ বছরে এই দেশের মিউজিক ইন্ডাস্ট্রি দাঁড়াতেই পারেনি। নিজের ফেসবুক পেজে নোবেল লিখেছিলেন- বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কীভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়।