সোমবার   ২৫ মে ২০২০   জ্যৈষ্ঠ ১১ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

অসহায় তিনশ` পরিবারের মুখে হাসি ফোটালেন আ’লীগ নেতা রঞ্জিত মন্ডল

স্টাফ রিপোর্টার

যুগের চিন্তা

প্রকাশিত : ১১:৩০ পিএম, ২২ মে ২০২০ শুক্রবার

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এবছরও মাসদাইরের তিনশ' নিম্ন আয়ের হতদরিদ্র অসহায় পরিবারের মুখে হাসি ফোটালেন বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল।


শুক্রবার (২২ মে) বিকেলে মাসদাইর বারৈভোগ শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দির প্রাঙ্গণ থেকে তার ব্যত্তিগত অর্থায়নে এ ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- ৫ কেজি মিনিকেট চাল, ১ কেজি পোলাও চাল, দুই ধরনের সেমাই, ১ লিটার সয়াবিন তেল, হাঁফ কেজি দুধ, ১ কেজি চিনি, একটি মুরগী ।

 

এসময়  রঞ্জিত মন্ডল বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ জননেতা একেএম শামীম ওসমানের নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এবছরও আমি মাসদাইরের নিম্ন আয়ের হতদরিদ্র অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। এ অসহায় মানুষগুলো যেনো ঈদের দিন কিছু ভালোমন্দ খাবার খেতে পারে । আর সেই লক্ষ্যেই এসকল নিম্ন আয়ের হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহারসামগ্রী বিতরণ করেছি। এটা কোন ত্রাণসামগ্রী নয়, উপহার সামগ্রী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারী দুর্যোগ মোকাবেলায় কাজ করে চলেছে। তিনি সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন । ঈশ্বর আমাকে যতদিন বাঁচিয়ে রাখবে আমি সব সময়ই এসকল অসহায় মানুষের পাশে আছি এবং থাকবো ।

 

তিনি আরও বলেন, মহামারি করোনাভাইরাস কারণে নিম্ন আয়ের মানুষগুলো অসহায় হয়ে পড়েছে। আমি ব্যক্তিগতভাবে ও মাসদাইর আওয়া মীলীগের উদ্যোগে এসকল মানুষগুলোর পাশে এসে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। আমি চাই এদেশের প্রতিটি বিত্তবান মানুষগুলো এসকল অসহায় মানুষের পাশে দাঁড়াক। যদি বিত্তবানরা এসকল অসহায় মানুষের পাশে এসে সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে তারা আর না খেয়ে থাকবে না ।

 

ঈদ উপহারসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি এনায়েত হোসেন, বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগ নেতা প্রদীপ মন্ডল, হাসান আলী দেওয়ান, ফতুল্লা থানা যুবলীগ নেতা রবিউল ইসলাম রানা, বিশ্বজিৎ মন্ডল শুভ, ফতুল্লা থানা তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন, তাঁতী লীগ নেতা সবুজ মন্ডল, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা অভিজিৎ মন্ডল শান্ত, ছাত্রলীগ নেতা হৃদয়, জুম্মান, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাসিমা আক্তার বিউটি, ফারহানা আক্তার, সম্পা বেগম প্রমুখ।