মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০   চৈত্র ২৪ ১৪২৬   ১৩ শা'বান ১৪৪১

রূপগঞ্জে জনসচেতনায় লিফলেট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

যুগের চিন্তা

প্রকাশিত : ০৯:২৪ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : নোভেল করোনা ভাইরাসে কাঁপছে গোটা পৃথিবী। প্রতিনিয়ত আক্রান্ত হচ্ছে লাখো মানুষ। ইতিমধ্যেই বহু দেশকে করা হয়েছে লক ডাউন। এই মরণব্যাধী নোভেল করোনা ভাইরাস থেকে মুক্তির লক্ষ্যে রূপগঞ্জে জনসচেতনায় লিফলেট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। 

 

মঙ্গলবার (২৪ মার্চ) সকালে উপজেলার ইছাপুরা বাজারে রূপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছার আলীর উদ্যোগে এ মাস্ক বিতরণ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, উকিল উদ্দিন, নবী হোসেন, আব্দুল মতিন ভূঁইয়া, আলামিন লিটন, মোহন মিয়া, আবু তাহের, মিঠু খন্দকার প্রমুখ।

 

বাজার এলাকায় ঘুরে ঘুরে মানুষের হাতে গ্লাবস ও মোখে মাস্ক পড়িয়ে দেন এবং মাস্ক ব্যবহারের নিয়ম-কানুন দেখিয়ে দেন তারা। জটলা বেঁধে বাহিরে চলাচল না করা, প্রচুর পরিমাণে পানি পান করারও কথা বলেন আওয়ামী লীগ নেতা আনছার আলী। 

 

এদিকে, রূপগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা বাড়াতে মাস্ক ও লিফলেট বিতরণ করেছে সামাজিক সংগঠন একতা ব্লাড ফাউন্ডেশন। মঙ্গলবার  বিকালে উপজেলার গাউসিয়া এলাকার নিন্ম আয়ের সাধারণ মানুষ ও রিক্সা-ভ্যান চালকদের মাঝে এ মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, আবু ওবায়দা, সুমন দেবনাথ, সাইদুর রহমান, ফয়সাল কবির, সাব্বির, সজিব, ওমর ফারুক প্রমুখ।