বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

ব্যবসায়ী দুলাল রায়ের পরলোকগমন

যুগের চিন্তা

প্রকাশিত : ০১:০৮ পিএম, ৯ অক্টোবর ২০১৯ বুধবার

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা) : শহরের নিতাইগঞ্জের লবণ ব্যবসায়ী এবং ডি.এস এন্টারপ্রাইজের মালিক দুলাল রায় (৬৫) পরলোক গমন করেছেন। মঙ্গলবার (৮ অক্টোবর) দিবাগত রাতে ঢাকা ল্যাব এইড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


দুলাল রায় বংশাল সার্বজনীন পূজা কমিটি এবং বংশাল রোড, বি.দাস রোড, আর.কে মিত্র রোড, ওল্ড ব্যাংক রোড পঞ্চায়েত কমিটি সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী রুনু রায়, ২ মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

দুলাল রায়ের সহধর্মিনী রুনু রায় জানান, মঙ্গলবার রাতে বংশাল সার্বজনীন পূজা কমিটি সভাপতি হিসেবে তিনি ৫নং ঘাটে শারদীয় দুর্গোৎসবের বিজয়া দশমীতে দুর্গা প্রতিমা বিসর্জন দেন। এর পর তিনি রাত ১টায় বাসায় ফিরেন। বাসায় থাকার কিছুক্ষণ পর তিনি হৃদরোগ আক্রান্ত হন। 

 

পরে দ্রুত তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

বুধবার (৯ অক্টোবর) দুপুরে মাসদাইর শ্মশানে তাঁর শেষ কৃত্য সম্পন্ন হয়। এর আগে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।