বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

ফতুল্লায় ছাত্রলীগ নেতাকে হত্যা চেষ্টাকারী সাইফুল ফের রিমান্ডে

যুগের চিন্তা

প্রকাশিত : ০৯:৩৭ পিএম, ৬ অক্টোবর ২০১৯ রোববার

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জুট ওয়েস্টেজ সেক্টরকে কেন্দ্র করে ফতুল্লা থানা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং এলাকায় গার্মেন্টসের ওয়েস্টেজ ব্যবসায়ী সৈয়দ মো. মুন্না (৩৫) কে কুপিয়ে ও এসিড দিয়ে ঝলসে হত্যার চেষ্টার ঘটনায় সাইফুলকে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 


রোববার (৬ অক্টোবর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালতের বিচারক ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড প্রাপ্ত আসামী সাইফুল কোতালের বাগ এলাকার বাসিন্দা।


রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন কোর্ট পুলিশ পরিদর্শক আব্দুল হাই। এসময় তিনি বলেন, মামলার সুষ্ঠ তদন্তের স্বার্থে ফতুল্লা মডেল থানার তদন্তকারী কর্মকর্তা রিমান্ডের আবেদন করলে আদালত আসামীকে এক দিনের রিমান্ডে নেন। 


প্রসঙ্গত, গত সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টায় ফতুল্লার থানার বটতলা এলাকায় ব্যবসায়িক দ্বন্দ্বের জের ধরে ফতুল্লা থানা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মুন্নাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা মুন্নাকে এলাপাতাড়ি কুপিয়ে তার শরীরে ও মুখে এসিড দিয়ে ঝলসে দেয়। 


এ সময় মুন্নার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে পরিবারের স্বজনরা খবর পেয়ে মুন্নাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 


এ ঘটনায় মুন্নার ভাই শাওন বাদী হয়ে ফতুল্লা থানায় সাইফুলসহ কয়েক জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পরে ফতুল্লা বটতলা রেললাইন এলাকা থেকে সাইফুলকে গ্রেফতার করে পুলিশ। এসময় আসামীর কাছ থেকে একটি ছুরি উদ্ধার করে পুলিশ।