বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

প্রিপেইড মিটারের নামে অতিরিক্ত বিদ্যুৎ বিল আদায় বন্ধের দাবি

যুগের চিন্তা

প্রকাশিত : ০৬:৩৮ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৯ বুধবার

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : প্রিপেইড মিটারের নামে অতিরিক্ত বিদ্যুৎ বিল আদায় বন্ধের দাবিতে মানববন্ধন করেছে প্রিপেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটি।

 

প্রিপেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির যুগ্ম আহবায়ক আলি মোহাম্মদ ইয়াছিন মিয়ার সভাপতিত্বে বুধবার (১১ সেপ্টম্বর) সকালে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 


এ সময় উপস্থিত ছিলেন প্রিপেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির যুগ্ম আহবায়ক আলি হোসেন আলি, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল নারায়ণগঞ্জ জেলা কমিটির সমান্বায়ক নিখিল দাস, বাবুল চৌধুরী, বাহারানে সুলতান বাহারসহ আরো অনেকে। 


মানববন্ধনে নিখিল দাস বলেন, প্রিপেইড মিটারে মধ্য দিয়ে যদি আমাদের ভোগান্তি হয়। আমাদের জন্য সমস্যা হয় বাড়তি টাকা গুনতে হয় আর্থিক সংকটে পড়তে হয় তাহলে কেনো আমাদের উপর চাপিয়ে দিবেন। এই যে চাপিয়ে দেয়ার সংস্কৃতি এখান থেকে বের হয়ে আসতে হবে। 


কেনো জনগণের উপর চাপিয়ে দিচ্ছিন। যে খানে জনগণ চায় না সেখানে আপনারা রাতে অন্ধকারে বসিয়ে দিচ্ছেন। তার মানে আপনাদের খারপ ও অসৎ উদ্দেশ্য আছে । জনগণ যা চায় না তা চাপিয়ে দেয়াটা অন্যায়। আপানারা যদি গণতান্ত্রিক দেশ বলে থাকেন তাহলে সবার কথা শুনতে হবে।