বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

জরুরী কথা আছে, ধৈর্য ধরেন : শামীম ওসমান

যুগের চিন্তা

প্রকাশিত : ০৫:০৪ পিএম, ৭ সেপ্টেম্বর ২০১৯ শনিবার

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন,‘কিছুক্ষনের মধ্যেই বক্তব্য রাখবো। আপনারা ধৈর্য ধরেন।জরুরী কথা আছে।’

 

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৪টায় শহরের মিশনপাড়া নবাব সলিমউল্লাহ সড়কে অনুষ্ঠিত জনসভায় স্বাগত বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে দুপুর ৩টা থেকে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে শুরু হয় এ জনসভা।

 

সাংসদ শামীম ওসমান বলেন, আমাদের যখন মিটিং হয় । আল্লাহ্র সাথে আমাদের একটা রহমতের কানেকশন আছে। যে আমলেই মিটিং করে একটা রহমতের বৃষ্টি আসেই। যারা চায় মিটিংটা নষ্ট হোক তারা মনে মনে খুশি হয়। আর আমি খুশি হই তাদের কথা ভেবে। আমি ৬ ফুট ২ ইঞ্চি মানুষ এখান থেকে শেষ দেখতে পারছি না। আপনারা যে কি দেখেন আমি তো তা জানি না।

 

দুপুর থেকেই অনুসারী নেতাকর্মীরা মিছিল নিয়ে যোগদান করতে শুরু করে। এদিকে জনসভাকে কেন্দ্র করে সভাস্থল সারা শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

সভাস্থলে উপস্থিত রয়েছেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ সভাপতি চন্দন শীল, এড. ওয়াজেদ আলী খোকন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সোনারগাঁও থানা আওয়ামী লীগের আহ্বায়ক শামসুল ইসলাম ভূইয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোহসিন মিয়া, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান স্মৃতি।

 

এদিকে সড়কের একপাশ জনসভার কারণে বন্ধ করে দেওয়া হয়েছে। এতে সকালে থেকেই  স্বাভাবিক যান চলাচল ব্যাহত হচ্ছে। শহরের বিভিন্ন স্থানে যানজট দেখা যায়।