বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

ডিয়ারায় ৩টি প্রকল্প উদ্বোধন করেন বিভা-কবির, মেয়রকে দোয়া

যুগের চিন্তা

প্রকাশিত : ০৪:০৭ পিএম, ৪ সেপ্টেম্বর ২০১৯ বুধবার

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের ডিয়ারায় তিনটি প্রকল্প কাজ উদ্বোধন করেন প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা ও কাউন্সিলর কবির হোসাইন। 


এ সময় গুরুত্বপূর্ণ তিন গলি মাটি রাস্তা থেকে আর সি সি ঢালাই রাস্তা ও ড্রেন নিমার্ণে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী জন্য দোয়া করেছেন এলাকাবাসী।


অবহেলিত ডিয়ারা তিনটি গলি ছিল মাটি রাস্তা। সেখানে নাসিক মেয়র আইভী নিদের্শে প্রায় ৪৭ লাখ টাকা ব্যয়ে তিনটি গলি রাস্তাকে সিসি ঢালাই রাস্তা ও ড্রেন নির্মাণ করে দেয়া হচ্ছে। 


এতে এলাকাবাসী হাজারো হাত তুলে মেয়রের জন্য দোয়া করেছেন। এই উপস্থিত ছিলেন, নাসিকের প্রকৌশলী নাজমুল আলম, বাদল ও এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।


উদ্বোধনীতে প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা বলেন, নাসিকের প্রতিটি ওয়ার্ডের কাজ করে যাচ্ছেন মেয়র আইভী। আপনাদের এই মাটি রাস্তাকে এখন সিসি ঢালাই রাস্তা ও বিশাল ড্রেন নির্মাণ করে দেয়া হচ্ছে।


এদিকে কাউন্সিলর কবির হোসাইন বলেন, নাসিক ১৮নং ওয়ার্ডে উন্নয়নের কাজ দ্রুত গতিতে চলছে। এই ডিয়ারা তিন গলি রাস্তাটি ঢালাই করে দিচ্ছেন মেয়র আইভী নিজে। আমাদের উন্নয়নে মেয়র আইভী খুশি হন, তার জন্য সকলে দোয়া করবেন।