বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

সৈয়দপুরে মাদ্রাসা ছাত্রীকে তুলে নেয়ায় ফেন্সি জসিম আটক

যুগের চিন্তা

প্রকাশিত : ১১:৩০ পিএম, ৭ জুলাই ২০১৯ রোববার

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সদর থানার সৈয়দপুর পশ্চিমপাড়া এলাকায় অষ্টম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রী (১৪) কে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়েছিল ফেন্সি জসিম।

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায়  মাদ্রসা ছাত্রীকে গত ৩ জুলাই  নিজ বাসা থেকে তুলে নিয়ে যায় জসিম ও তার লোকজন। 

এ ঘটনার ঐ ছাত্রীর মা  নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেয়। রোববার দুপুরে সৈয়দপুর এলাকায় অভিযান চালিয়ে জসিমকে আটক করে এবং ছাত্রীকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে থানাসূত্র।   

দীর্ঘদিন যাবত চর সৈয়দপুর এলাকার একটি মাদ্রাসা ছাত্রীকে উত্যাক্ত করে আসছিল জসিম।  অষ্টম শ্রেনীতে পড়ুয়া ছাত্রীকে প্রতিনিয়ত প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো সে। 

এ বিষয়টি তার পরিবারকে  জানায়।  মেয়েটির পরিবার জসিমকে এ ব্যাপারে জিজ্ঞাসা করে। এতে ক্ষিপ্ত হয় সে।  গত ৩ জুলাই সন্ধ্যায় জসিম ও তার  লোকজন  ছাত্রীর বাড়ি থেকে তাকে জোর করে তুলে নিয়ে যায়। এসময়  সে তার পরিবারের লোকজনদের বিভিন্ন হুমকি দেয় বলেও অভিযোগ। 

এ ঘটনার ছাত্রীর মা সদর থানায় একটি লিখিত অভিযোগ দেয়। পুলিশ রোববার সৈয়দপুর এলাকা থেকে জসিমকে আটক করে।  এসময়  মাদ্রাসা ছাত্রীকেও উদ্ধার করে পুলিশ।    


এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) গোলাম মোস্তফা বলেন,মাদ্রাসা ছাত্রীকে তুলে নেয়ার ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।