শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

“কমিউনিটি পুলিশিং ডে-২০১৯” ডেমরায় পুলিশের সভা ও র‌্যালী

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

ডেমরা (যুগের চিন্তা ২৪) : কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষ্যে নগরীর ডেমরায় পুলিশের বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ডেমরা থানার আয়োজনে শনিবার সকালে ষ্টাফ কোয়ার্টার এলাকা ও থানা প্রাঙ্গনে এসব কর্মসূচী পালনকরা হয়। 

এতে সভাপতিত্ব করেন ডেমরা থানারওসি মো. সিদ্দিকুর রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন ডেমরা জোনের এসি মো. রবিউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য নেহরীন মোস্তফা দিশি, ডেমরা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, ডিএসসিসির ৬৮নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন, ৬৯নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান হাসু, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক জসিম উদ্দিন মজুমদার প্রমূখ।

এ সময় আরও বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগ নেত্রী রোখসানা আক্তার, মাসুদা আক্তার শান্তাসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেমরা থানা এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। 

সভায় বক্তারা বলেন, পুলিশ জনতার সমন্বয়ে যে কোন অপরাধ দমন সম্ভব। সন্ত্রাসী, মাদকব্যবসায়ী ও জঙ্গীবাদীসহ যে কোন প্রভাবশালী ও  অপরাধীদের প্রভাবে প্রভাবিত হওয়া যাবেনা। আর এসব অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে পুলিশের সঙ্গে জনতার  সম্পৃক্ততা অত্যন্ত জরুরী। এ সময় অপরাধমুক্ত সমাজ বিনির্মাণে উপস্থিত সকলকে প্রতিজ্ঞাবদ্ধ হওয়ার আহবান জানানো হয়।
 

এই বিভাগের আরো খবর