মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

“আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা” সংগঠনের পূর্নমিলনী অনুষ্ঠিত 

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : “আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা” সংগঠনের প্রথম পূর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিনার (১৬ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় ফতুল্লার সস্তাপুরে হিমালয় চাইনিজ রেস্টুরেন্ট অনুষ্ঠিত হয় এই পূর্নমিলনীটি।


বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক যারা ৮০/৯০ দশকে রাজপথে আওয়ামী কর্মী হিসেবে কাজ করেছে এবং অনৈক্য ও হাইব্রিড ও অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে যারা কাজ করেছে ভ্রাতৃত্ববন্ধনে মাধ্যমে তাদের নিয়েই এ সংগঠন গঠিত। 


১ম পূর্নমিলনীতে আওয়ামী সার্কেল ফতুল্লা (এএফসিএফ)এর আহবায়ক ও ফতুল্লা ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন বলেন, কালের বিবর্তনে আমরা বন্ধুত্ব নামক সম্পর্কটা থেকে হারিয়ে যাচ্ছি। ৮০এর দশকে আমরা আওয়ামীলীগে কাজ করেছি বন্ধুত্বের মাধ্যমে। 


তাদের নিয়েই আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা সংগঠনটি করা হয়েছে এবং আজকে তার প্রথম পূর্নমিলনী। আমরা যারা রাজনীতি করি তারা নেতা হতে আসি নাই আমরা সবাই কর্মী। আমাদের নেতা শামীম ওসমান। তার নির্দেশে আমরা কাজ করবো। এখানে যারা উপস্থিত হয়েছি সবাই আমরা ভাই। আমাদের শরীর কাটলে আওয়ামীলীগের রক্ত পাওয়া যাবে। আমাদের উদ্দেশ্য সম্মিলিত হওয়া।


তিনি আরো বলেন, আমরা যারা দীর্ঘ বছর ধরে রাজনীতি করে আসছি অনেকে ভাবে আমরা কোটিপতি কিন্তু এটা অনেকের ভূল ধারনা। আমাদের অনেকের অবস্থা ভালো না। 


আমরা রাজনীতি করেছি নিজের দেশের জন্য কিছু পাবার জন্য না। আমরা যারা ভালো অবস্থায় আছি আমাদের মাঝে যাদের অবস্থা ভালো না তাদের পাশে এগিয়ে আসতে হবে আমাদের ঐক্যবোধ হয়ে।


আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফতুল্লার সভাপতি লুৎফর রহমান স্বপনের সঞ্চালনায় পূর্নমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন, মহানগর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি মোঃজাহাঙ্গীর আলম, যুগ্ন সাধারন সম্পাদক বি.এম শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক  এইচ এম ইশহাক, বদিউল আলম বদু, অর্থ বিষয়ক সম্পাদক রমিজ উদ্দীন ডালি, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক  জসিম উদ্দীন, ফতুল্লা থানা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক রহুল আমিন, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব গিয়াস উদ্দীন, ফতুল্লা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরিফ বিন্দু, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান লিটন, জেলা মৎস্যললীগের সভাপতি জানে আলম সেলিম, জে শ্রমিক যুগ্ন সাধারন মাহবুবুল আলম, ফতুল্লা কৃষকলীগের সভাপতি আবু হানিফ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আমির হোসেন সাগর, এনায়েতনগর আওয়ামীলীগ নেতা মতিউর রহমান প্রধান, মোঃমাহবুব হোসেন প্রমূখ।
 

এই বিভাগের আরো খবর