প্রিয়াঙ্কাকে চোপড়াকে কালি বলে ডাকতেন আত্মীয়রা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৩:৩৭, ২৭ জানুয়ারি ২০২১

আপডেট: ১৩:২৭, ১৯ এপ্রিল ২০২১

প্রিয়াঙ্কাকে  চোপড়াকে কালি বলে ডাকতেন আত্মীয়রা

ছবি: সংগৃহিত

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পাশাপাশি হলিউডেও নাম লিখিয়েছেন তিনি।

ডন হোক বা বাজিরাও মস্তানি কিংবা হালফিলের হোয়াইট টাইগার, অভিনয় দক্ষতায় প্রিয়াঙ্কা পিছনে ফেলে দিতে পারেন যে কাউকে। সেই প্রিয়াঙ্কা চোপড়াই নাকি ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন করাকে নিজের অন্যতম বাজে সিদ্ধান্ত বলে মনে করেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেন তিনি।

প্রিয়াঙ্কার ভাষ্য, প্রথম জীবনে তিনি ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন করেছেন, যা একেবারেই ভাল সিদ্ধান্ত নয় বলে মন্তব্য করেন এ অভিনেত্রী।

তিনি আরও বলেন, দক্ষিণ এশিয়ায় ফর্সা হতে চাওয়া খুব স্বাভাবিক বিষয়। যেখানে একটি বড় অংশের মানুষ সবসময় ফর্সা হতে চান। পাশাপাশি দক্ষিণ এশিয়ায় থেকে যদি কেউ ফর্সা হতে চান, সেখানে ভুলের কিছু নেই। সেই কারণে ছোট থেকেই তিনি ট্যালকম পাউডার মেখে ফর্সা হতে চাইতেন। গায়ের রং কালো থাকাতেই তিনি ফর্সা হওয়ার জন্য ট্যালকম পাউডার মাখতেন বলেও জানান প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা বলেন, ছোটবেলায় তার কাজিনরা প্রত্যেকে ফর্সা কিন্তু তিনি অন্যদের মতো নন। তার বাবার গায়ের রং কালো ছিল, সেই কারণে তিনিও ফর্সা হননি। পাঞ্জাবি পরিবারে বড় হয়েছেন প্রিয়াঙ্কা। সেখানে প্রত্যেকে তাকে 'কালি' বলে সম্মোধন করতেন। 'কালি' ডাকাকে তার মোটেই পছন্দ ছিল না। গায়ের রংয়ের জন্যই তিনি ট্যালকম পাউডার মেখে তা পাল্টে দিতে চাইতেন বলেও মন্তব্য করেন পিগি। সূত্র: জিনিউজ