ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে মজা করলো দিল্লি পুলিশ!

প্রকাশিত: ১৬:৪৪, ১১ ডিসেম্বর ২০২১

ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে মজা করলো দিল্লি পুলিশ!

গত ৯ ডিসেম্বর বেশ গোপনীয়ভাবে শুভ কাজটি সারলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এটা এতটাই নিপুণভাবে সমাপ্ত হলো যে, বিয়ের আগমূর্হতেও বাইরের কেউ শতভাগ নিশ্চিত করে বলতে পারেনি, আদৌ তারা বিয়ে করছেন! ছিল না কোনও শক্তিশালী সূত্রও। ফাঁস হয়নি- বিয়েকার্ড, মেনুপত্র বা হল বুকিং রশিদ। 

বিষয়টি এতটাই নিচ্ছিদ্র ছিল যে, তা নিয়ে টুইট করলো খোদ ভারতীয় পুলিশ!  দিল্লি পুলিশ তাদের টুইটারে মজা করে লেখে, ‌‘হে জনগণ, আপনার পাসওয়ার্ড ভি-ক্যাটের বিয়ের মতো সুরক্ষিত রাখুন।’ এদিকে, বিয়ের পর অফিশিয়ালি নিজেদের ছবি প্রকাশ করেছেন এই তারকা। এরপরই এলো গায়ে হলুদের ছবি। 

ভিকি ও ক্যাটরিনা নিজেরাই শেয়ার করেছেন সেই ছবি। ইনস্টাগ্রামে ফটো শেয়ার করেই ভিকি লেখেন, ‘আপ্লুত– ধৈর্য্য ও খুশি।’ ছবিতে ভিকি ও ক্যাটরিনার মুখে ছিল বাঁধভাঙা হাসি। 

তবে গায়েহলুদের ছবিগুলো মনে করিয়ে দিলো, ক্যাটরিনা অভিনীত ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ সিনেমার কথা। যেখানে এই অভিনেত্রী অংশ নিয়েছিলেন ইতালির বিখ্যাত টমেটো মাখামাখির উৎসব ‘লা তোমাতিনা’য়। সহশিল্পীরা একে অপরের গায়ে রীতিমতো ডলেছিলেন পাকা লাল টমেটো।

তেমনিভাবেই পাওয়া গেলো এবার ভিকিকে। তার সারা শরীরজুড়ে ছিল হলুদের প্রলেপ। তা মাখাতে শুধু ক্যাটরিনা নয়, অংশ নিয়েছিলেন তাদের মা-বাবা ও স্বজনরা।