পীরগঞ্জে হামলা: আরও ২ জন গ্রেফতার, রিমান্ডে ১৩

প্রকাশিত: ১৮:০০, ২৫ অক্টোবর ২০২১

পীরগঞ্জে হামলা: আরও ২ জন গ্রেফতার, রিমান্ডে ১৩

রংপুরের পীরগজ্ঞের মাঝিপাড়ায় হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থেকে ছাত্রশিবির নেতা মামুন মণ্ডলসহ আরও দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে, এ ঘটনায় গ্রেফতার হয়ে রংপুর কেন্দ্রীয় কারাগারে থাকা ১৩ আসামিকে রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২৫ অক্টোবর) পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র জানান, আসামি মামুনকে তদন্তে এবং ভিডিও ফুটেজ দেখে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। অপরজন হচ্ছেন ওমর ফারুখ সনেট। তাদের দুজনের বাড়ি পার্শ্ববর্তী গাইবান্ধা জেলার সাদুল্লাপুর এলাকায়। সোমবার বিকালে তাদের রংপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়েছে।

এ ঘটনায় গ্রেফতার হয়ে রংপুর কেন্দ্রীয় কারাগারে আটক থাকা ১৩ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালতে। রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী খান রিমান্ড মঞ্জুর করেন। তদন্তকারী কর্মকর্তা এসআই মাহবুবুর রহমান পাঁচ দিনের রিমান্ডের আবেদন করলে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট সিএসআই শহিদুল ইসলাম।

পীরগঞ্জ থানার ওসি জানান, গাইবান্ধার সাদুল্লাপুর থেকে গ্রেফতার হওয়া ছাত্রশিবিরের নেতা মামুন মণ্ডল ও ওমর ফারুখ সনেট পীরগঞ্জে মাঝিপাড়ার ঘটনায় সরাসরি অংশ নিয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

এ ঘটনায় এ পর্যন্ত ৬৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে তিনটি মামলাসহ মোট চারটি মামলা হয়েছে।